• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এবার এলেন মালয়েশিয়ান নারী


জেলা প্রতিনিধি জুন ২, ২০১৭, ১০:৫৮ পিএম
এবার এলেন মালয়েশিয়ান নারী

চুয়াডাঙ্গা: পূর্ব-পশ্চিম আর উত্তর-দক্ষিণের আর কোনো দেশই বাদ থাকছে না। উন্নত, অনুন্নত সব দেশের তরুণী আর নারীদের এখন কি টার্গেট বাংলাদেশের যুবকের প্রেম! 

মার্কিন যুক্তরাষ্ট্র, ইংল্যান্ড, ব্রাজিল, অষ্ট্রেলিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, ওমানের পর এবার এক নারী এলেন মালয়েশিয়া থেকে। গিয়ে উঠলেন চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ফরিদপুর গ্রামের ইউনুস আলীর ছেলে প্রেমিক জহুরুল ইসলামের (২৫) বাড়িতে।

বাংলাদেশি যুবকের প্রেম বলে কথা। একবার প্রেমে পড়লে আর কি ভোলা যায়? তাইতো মা মাটি দেশ ছেড়ে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে এদেশের পল্লিতে ছুটে আসছেন ভিনদেশি তরুণী আর নারীরা। ঘর বেঁধে সুখে বসবাস করছেন।

ভিনদেশ থেকে ছুটে আসা এসব তরুণীদের সিংহভাগই উচ্চ শিক্ষিত ও যোগ্যতাসম্পন্ন। অথচ বাংলাদেশের মোবাইল মেকার, ক্ষুদে ব্যবসায়ী, গরীব ছাত্র এদেরই ফেসবুকে এদেরই প্রথমে প্রেমিক পরে স্বামী হিসেবে বরণ করে নিচ্ছেন।

এবার ফেসবুক প্রেমের টানে যথারীতি বাংলাদেশে ছুটে এলেন মালয়েশিয়ান নারী ইসহারি (৪৩)। চুয়াডাঙ্গার প্রেমিক জহুরুল ইসলামের বাড়িতে গিয়ে উঠছেন। তবে জহুরুল ওই নারীকে বন্ধু বলে দাবি করলেও ইসহারি দাবি করছেন, জহুরুল তার স্বামী।

এদিকে, ঘটনা জানাজানি হলে এলাকাবাসী মালয়েশিয়ান ইসহারিকে দেখতে জহুরুলের বাড়িতে ভিড় করছেন।

স্থানীয়রা জানায়, জহুরুল ইসলাম বছর চারেক আগে মালয়েশিয়ায় যান। মাস খানেক আগে দেশে ফিরে আসেন। এরপর ২৭ মে তার বাড়িতে মালয়েশিয়া থেকে ছুটে আসেন চল্লিশোর্ধ্ব সেই নারী ইসহারি।

শুক্রবার (২ জুন) জহুরুলের বাড়িতে গিয়ে জানা যায়, ইসহারি মালয়েশিয়ার ইপে এলাকার সুন্দরামের মেয়ে।

ইসহারি জানান, একই এলাকায় কাজের সুবাদে জহুরুলের সঙ্গে তার পরিচয় হয়। বছর খানেক আগে তারা বিয়ে করেন। এরই মধ্যে মাস খানেক আগে তাকে না জানিয়ে গোপনে বাংলাদেশে চলে আসেন তার স্বামী জহুরুল। তবে জহুরুল বিয়ের বিষয়টি অস্বীকার করে বলেন, ইসহারি আমার বন্ধু। তার সঙ্গে আমার বিয়ে হয়নি।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!