• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কেন কুমারিত্ব নিলামে তুললেন এই তরুণী? (ভিডিও)


আন্তর্জাতিক ডেস্ক এপ্রিল ৯, ২০১৭, ১১:১৬ এএম
কেন কুমারিত্ব নিলামে তুললেন এই তরুণী? (ভিডিও)

ঢাকা: একটা মেয়ের সবচেয়ে বড় সম্বল হলো তার কুমারিত্ব। বাবা-মা’র ঋণের টাকা পরিশোধ ও বিশ্ববিদ্যালয়ের পড়াশোনার খরচ বহন করতে এবার কুমারিত্ব নিলামে তুললেন এই সুন্দরী তরুণী। তবে তার এই অভিযোগকে অস্বীকার করেছেন ওই তরুণীর বাবা-মা। তারা বলেছে তাদের টাকার কোন সমস্যা নেই।

নিজের কুমারিত্ব নিলামে তোলা রোমানিয়ার ১৮ বছর বয়সী ওই তরুনীর নাম আলেজান্দ্রা খেফরেন। পেশায় তিনি একজন মডেলও বটে। মা–বাবার ভয়ভীতির তোয়াক্কা না করে নিজের সিদ্ধান্তে অটল থেকেছিলেন উঠতি ওই মডেল। অবশেষে অনলাইনে নিলামের মাধ্যমে নিজের কুমারীত্ব বিক্রি করে ফেলেছেন তিনি।

তার ইনিস্ট্রোগ্রাম থেকে নেয়া

ডেইলি মিররের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি এক টিভি শোতে কুমারিত্ব নিলাম করার কথা নিজেই জানিয়েছেন রোমানিয়ার রাজধানী বুখারেস্টের ওই তরুণী। জার্মানির সিনড্রেলা এসকর্ট নামে একটি অনলাইন প্রতিষ্ঠানের মাধ্যমে নিজের কুমারিত্ব নিলামে তোলেন। সেখানে হংকংয়ের এক ব্যবসায়ী সর্বোচ্চ দর ২০ লাখ ডলার (প্রায় ১৬ কোটি ১২ লাখ টাকা) হেঁকে কুমারীত্ব কিনে নেন।

প্রতিবেদনে বলা হয়, নাম প্রকাশ না করার শর্তে হংকংয়ের ওই ব্যবসায়ীর সঙ্গে আলেজান্দ্রা খেফরেন ইতিমধ্যে আলোচনা সেরে ফেলেছেন। এখন তারা দুজনেই ডেটিংয়ের অপেক্ষায় আছেন।

আলেজান্দ্রা খেফরেন বলেন, আমি সিনড্রেলা এসকর্টের মাধ্যমে কুমারীত্ব বিক্রি করতে চেয়েছিলাম। সেটা হয়ে গেছে। ইতিমধ্যে হোটেল বুকিং করা হয়েছে। ওই ব্যবসায়ীর সঙ্গে আলোচনাও পাকাপাকি। এখন শুধু সময়টার অপেক্ষা।

বাবা মায়ের সঙ্গে সেলফিতে আলেজান্দ্রা

ওই মডেল আরও বলেন, কুমারীত্ব নিলামের পর ওই ব্যবসায়ীর সঙ্গে একবার দেখা করেছিলাম। তিনি খুবই বন্ধুত্বপরায়ণ। আশা করছি দুজনের খুব ভালো সময় কাটবে। চুক্তি অনুযায়ী আলেজান্দ্রা খেফরেনের কুমারীত্ব বিক্রির ২০ লাখ ডলারের মধ্যে ২০ শতাংশ সিনড্রেলা এসকর্ট নিয়ে নেবে।

গত বছরের নভেম্বরে লন্ডনে এক টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে সদ্য মডেলিংয়ে আসা এই তরুণী তার এ রকম সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন। তবে এ ব্যাপারে তার বাবা পুলিশ কর্মকর্তা টনি ও মা এলেনার সাফ জবাব, মেয়ে যদি তার এই হীন সিদ্ধান্ত বাস্তবায়ন করেন, তাহলে তাকে ত্যাজ্য মেয়ে হিসেবে ঘোষণা করা হবে। তবে সে সময় অর্থনৈতিক কোনো সমস্যায় নেই বলে জানিয়েছিলেন আলেজান্দ্রার বাবা-মা। 

ভিডিও: 

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!