• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘ক্ষমতায় গিয়ে মানুষের ভাগ্যের পরিবর্তন করব’


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০১৮, ০৯:৪৩ পিএম
‘ক্ষমতায় গিয়ে মানুষের ভাগ্যের পরিবর্তন করব’

ফাইল ফটো

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ক্ষমতায় গিয়ে মানুষের ভাগ্যের পরিবর্তন করবো, দেশে সুশাসন ফিরিয়ে দেবো। দেশের প্রতিহিংসার রাজনীতি বন্ধ করে সহমর্মিতা আর ভালোবাসার রাজনীতি উপহার দেবো।

বুধবার (১৯ সেপ্টেম্বর) ইন্টারন্যাশনাল কনভেনশন সি‌টি বসুন্ধরায় অনুষ্ঠিত এক কর্মশালায় তিনি এ সব কথা বলেন।

এরশাদ বলেন, কোনো রাজনৈতিক দল আমাদের বন্ধু নয়। আমাদের প্রকৃত বন্ধু কৃষক, শ্রমিক এবং মেহনতি মানুষ। আমরা তাদের জন্যই রাজনীতি করি। শপথ নিলাম, নতুন বাংলাদেশ গড়বো, কেউ আমাদের আটকাতে পারবে না।

এরশাদ এসময় আরো বলেন, একটি দিনও মুক্তভাবে রাজনীতি করতে পারিনি, আজও পারছি না। তবে, আগামী নির্বাচনে জয়ী হয়ে মুক্ত রাজনীতিবিদ হবো।

তিনি বলেন, আমরা সমর্থন না দিলে ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারতো না। কিন্তু তাদের কাছে আমরা সুবিচার পাইনি, আমরা সবার কাছেই প্রতারিত হয়েছি।

জাপা চেয়ারম্যান বলেন, আমরা কখনও প্রতিহিংসার রাজনীতি করিনি। যারা প্রতিহিংসার রাজনীতি করে আমাকে জেলে পাঠিয়েছে, আমার পার্টি ধ্বংস করতে চেয়েছে। আমরা তাদের কথা মনে রাখবো। দেশের মানুষও তাদের কথা মনে রাখবে।

তিনি বলেন, নতুন প্রযুক্তি ব্যবহার করে পাঁচ কোটি ভোটারের কাছে যাবো। নতুন প্রজন্মের কাছে আমাদের কথাগুলো তুলে ধরবো।

কর্মশালায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, দলটির প্রেসিডিয়াম সদস্য এমএ সাত্তার, কো-চেয়ারম্যান জিএম কাদের, মো. হাফিজ উদ্দিন, সৈয়দ আবদুল মান্নান, মাহমুদুল ইসলাম চৌধুরী, মশিউর রহমান রাঙা, নুর-ই হাসনা লিলি চৌধুরী, এসএম ফয়সল চিশতী, সোলায়মান আলম শেঠ, এডএম রশিদ, নাসরিন জাহান রত্না, মেজর (অব.) খালেদ আকতার, মাসুদ পারভেজ সোহেল রানা প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!