• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

খুনের আট মাস পর মিতুর সিম উদ্ধার


নিউজ ডেস্ক ফেব্রুয়ারি ১৫, ২০১৭, ১০:০১ পিএম
খুনের আট মাস পর মিতুর সিম উদ্ধার

খুনের সাড়ে আট মাস পর সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুর ব্যবহৃত মোবাইলের সিমটি উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) ভোলার লালমোহন এলাকার এক রিকশাচালকের কাছ থেকে সিমটি উদ্ধার করা হয়।

গত ২৬ জানুয়ারি মাহমুদার মা-বাবা মামলার তদন্ত কর্মকর্তাকে মাহমুদার ব্যবহৃত সিমটি সচল রয়েছে জানিয়ে তা উদ্ধারের অনুরোধ করেছিলেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. কামরুজ্জামান বলেন, কয়েক মাস আগে নগরের বাকলিয়া এলাকায় আবদুল মান্নান নামের এক রিকশাচালক রাস্তায় সিমটি কুড়িয়ে পান। পরে তিনি তার গ্রামের বাড়ি ভোলার লালমোহনে চলে যান। পরে গ্রামীণফোন অপারেটরের সিমটি তিনি ব্যবহার শুরু করেন। গোপন তথ্যের ভিত্তিতে তার কাছ থেকে সিমটি উদ্ধার করা হয়। কিন্তু মাহমুদার ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়নি। রিকশাচালকের কাছ থেকে কোনো তথ্য না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।

গত ২৬ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তার সঙ্গে নগরের লালদীঘি এলাকায় তার কার্যালয়ে দেখা করেন নিহত মাহমুদার মা শাহেদা মোশাররফ। সেখান থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের বলেন, মাহমুদার ব্যবহৃত ফোনটি সচল রয়েছে। সপ্তাহ খানেক আগে সেটিতে ফোন করা হলে এক অটোরিকশাচালক ফোন ধরেন। ফোনটি সেই চালক হাতিরঝিলে পেয়েছেন বলে তাকে জানান। মোবাইলটি উদ্ধার করতে তিনি তদন্ত কর্মকর্তাকে বলেছেন।

প্রসঙ্গত, গেল বছরের ৫ জুন নগরীর জিইসির মোড় এলাকায় ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের হাতে খুন হন এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!