• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গাজীপুরে নিরাপত্তা চেয়ে এক পরিবারের সংবাদ সংম্মেলন


গাজীপুর প্রতিনিধি আগস্ট ১৮, ২০১৭, ০৩:৪৩ পিএম
গাজীপুরে নিরাপত্তা চেয়ে এক পরিবারের সংবাদ সংম্মেলন

গাজীপুর: জেলার প্রতারক ফ্ল্যাক্সি লোড ব্যবসায়ী ও তার সহযোগীদের মারপিট ও মালামাল লুটের ঘটনায় মামলা করে গুম ও জীবন নাসের হুমকিতে বাদী ও তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় জীবনের নিরাপত্তার দাবিতে শুক্রবার সকালে গাজীপুর সিটি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন জেলা সদর উপজেলার বানিয়ারচালা এলাকার বাসিন্দা মোসা. রাশিদা আক্তার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, মামলা তুলে নিতে আসামি পক্ষ গুম, খুন সহ মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দিচ্ছে। হুমকির ঘটনায় বাদী ও তার স্বামী স্থানীয় মোশারফ টেক্সটাইল ফ্যাক্টরির কর্মচারী এস এম এ আল মাহমুদ ও তাদের দু’সন্তানের জীবনের নিরাপত্তা  চেয়ে জয়দেবপুর থানায় একটি সাধারন ডায়েরি করা করেছেন।

মামলার বিবরণ থেকে জানা গেছে, জেলার সদর উপজেলার বানিয়ারচালা ভবানীপুর মোশারফ টেক্সটাইল গেইট এলাকার মোতাহার মিয়ার বাড়ির ভাড়াটিয়া মোসা. রাশিদা আক্তার, তার ১১ বছরের ছেলে উৎফল সরকারকে বাড়ির পাশের ফ্লাক্সিলোডের দোকানে পাঠায়। সেখানে ২০ টাকা ফ্লাক্সিলোড করে। মোবাইলে টাকা না আসায় রাশিদা আক্তার তার ছেলেকে নিয়ে পুনরায় ফ্ল্যাক্সি লোড ব্যবসায়ী মাজাহারুল ইসলাম দোকানে আসে এবং বিষয়টি দোকানিকে জানায়।

এ ঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে মজাহারুল ও তার সহযোগীরা বাদী এবং তার ছেলেকে মারধর করে। পরে এ ঘটনার প্রতিবাদ জানালে মজাহারুল ও তার সহযোগীরা পুনরায় রাশিদার ভাড়াবাসায় গিয়ে বাদীর শ্লীলতাহানী এবং পরিবারের সদস্যদের মারধর করে মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ফ্ল্যাক্সি লোড ব্যবসায়ী মাজাহারুল ইসলামসহ পাঁচজনের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা দায়ের করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই মো. আব্দুল মোমিন তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ ঘটনায় আসামিপক্ষ ক্ষিপ্ত হয়ে বাদীকে হুমকি-ধামকি দিয়ে আসছে। হুমকির ভয়ে ভীত বাদীর পরিবারের সদস্যরা নিরাপত্তা চেয়ে এবং আসামিদের বিচার দাবি করে শুক্রবার দুপুরে এ সংবাদ সম্মেলন করে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!