• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গুলিবিদ্ধ যুবকের পরিচয় মিলেছে


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মার্চ ২৮, ২০১৭, ০৫:১৯ পিএম
গুলিবিদ্ধ যুবকের পরিচয় মিলেছে

ব্রাহ্মণবাড়িয়া: জেলার কসবা থেকে উদ্ধার হওয়া গুলিবিদ্ধ যুবকের পরিচয় মিলেছে। নিহতের নাম মো. রিপন মিয়া (৩০)। তিনি জেলার বাঞ্ছারামপুরের বটতলী এলাকার মৃত ফজলু মিয়ার ছেলে।

তবে পরিবারের দাবি রিপনকে গত ২৫ মার্চ রাতে তাকে বাড়ি থেকে সাদা পোশাকে পুলিশ পরিচয়ে ধরে নিয়ে যায়। এর পর মঙ্গলববার (২৮ মার্চ) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার কুটি ইউনিয়নের কালামুড়িয়া এলাকার একটি ব্রীজের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন  জানান, সকালে কালামুড়িয়া ব্রীজের পাশে এক অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ মরদেহ পরে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুবকের মরদেহ উদ্ধার করেছে। পরে বিভিন্ন এলাকায় খবর ছড়িয়ে পড়লে নিহতের পরিবারের লোকজন তার পরিচয় নিশ্চিত করেছেন।

এদিকে রিপনের ভায়রা মো. সাহাবুদ্দিন মিয়া জানান, গত ২৫ মার্চ রাতে বাঞ্ছারামপুর উপজেলার বটতলী এলাকা থেকে রিপনকে ৪/৫ জন লোক পুলিশ পরিচয়ে হাতে হ্যান্ডকাফ পরিয়ে তুলে নিয়ে যায়। এর পর তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায় নি। পরে মঙ্গলববার সকালে ফেসবুকের মাধ্যমে যুবকের মরদেহ উদ্ধারের খবর বিভিন্ন গনমাধ্যমে জানতে পেরে আমরা সেখানে যাই। গিয়ে আমরা রিপনের পরিচয় নিশ্চিত করি। পুলিশ রিপনকে হত্যা করেছে।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অংশু কুমার দেব জানান, রিপনের গ্রেপ্তারের বিষয়টি আমাদের জানা নেই। তবে তার বিরুদ্ধে বাঞ্ছারামপুর থানায় তিনটি ও কুমিল্লা জেলার মুরাদনগর থানায় দুইটিসহ মাদকের ৫টি মামলা রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

কসবায় অজ্ঞাতনামা যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

Wordbridge School
Link copied!