• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ছুটি শেষ, ঢাকা ফেরা শুরু


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৪, ২০১৭, ১১:১০ এএম
ছুটি শেষ, ঢাকা ফেরা শুরু

ঢাকা: ঈদুল আজহার তিনদিনের সাধারণ ছুটি শেষে কর্মস্থলে যোগ দিতে ঢাকায় ফিরতে শুরু করেছেন মানুষ। মহাসড়কে যানজট না থাকায় অনেকটা শান্তিতেই ফিরতে পারছেন তারা। সোমবার (৪ আগস্ট) রাজধানীর গাবতলী আন্তঃজেলা বাস টার্মিনালে দূর-দূরান্ত থেকে ঢাকায় ফেরা মানুষের ভিড় দেখা যায়।

পরিবহন সংশ্লিষ্টরা জানান, দেশের বিভিন্ন জেলা থেকে ছেড়ে আসা দূরপাল্লার বাসগুলো নির্দিষ্ট সময়ে গাবতলীতে যাত্রী নামাচ্ছে। কোনো ভোগান্তি ছাড়া ঢাকায় ফিরতে পেরে যাত্রীদের চোখে-মুখে ছিল স্বস্তির ছাপ।

রংপুর থেকে ফেরা এক যাত্রী বলেন, রংপুর থেকে ঢাকায় আসলাম। ছুটি কম থাকায় তাড়াতাড়ি ফিরলাম। পরিবারের লোকজন আরও দেরিতে ফিরবে। রাস্তায় যানজট না থাকায় নির্দিষ্ট সময়ে চলে এলাম। ওদিক থেকে রংপুর টার্মিনাল থেকে ঠিক সময়ে গাড়ি ছেড়েছে কোনো ঝামেলা হয়নি।

এক পরিবহনের কর্মকর্তা জানান, উত্তরবঙ্গ থেকে আসা গাড়িগুলো নির্দিষ্ট সময়ে গাবতলী আসছে।

যাত্রাপথে ভোগান্তি নেই। আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকায় ফেরা যাত্রীর চাপ থাকবে। ঢাকা-যশোরগামী অপর এক পরিবহনের কর্মকর্তা বলেন, দক্ষিণবঙ্গ ছেড়ে আসা গাড়িগুলোর কোনো দেরি নেই। ঢাকায় ফেরা যাত্রীর চাপ বাড়বে ছয় তারিখের পর। ছুটি শেষে কর্মমুখী মানুষদের বেশি ঢাকায় ফিরতে দেখা গেছে। অনেকের পরিবার এখনও গ্রামে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!