• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘জঙ্গীবাদ উত্থানে বিএনপি-জামায়াত কাজ করছে’


মোস্তফা ইমরান রাজু জুলাই ২৮, ২০১৬, ০৫:২৫ পিএম
‘জঙ্গীবাদ উত্থানে বিএনপি-জামায়াত কাজ করছে’

মালয়েশিয়া থেকে : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষীকি পালন করেছে দলটির মালয়েশিয়া শাখা। বুধবার (২৭ জুলাই) রাজধানী কুয়ালালামপুরের রাফি মাজু রেস্টুরেন্টে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষীকি পালন করে নেতাকর্মীরা।

এসময় এ প্রতিবেদককে দেয়া এক মন্তব্যে স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম বলেন, দেশে জঙ্গীবাদের উত্থানের পেছনে বিএনপি-জামায়াত চক্র কাজ করছে। তাই প্রবাসে থাকলেও সবাইকে এই চক্রের দিকে নজরদারি করার জন্য আহ্বান জানান তিনি।

প্রতিষ্ঠাবার্ষীকির এ অনুষ্ঠানে ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম ছাড়াও সাধারণ সম্পাদক মোনায়েম খান, যুগ্ন-সাধারণ সম্পাদক তারিকুজ্জামান মিতুল, যুগ্ন-সাধারণ সম্পাদক সাইদুর রহমান সরকার, সাংগঠনিক সম্পাদক লিটন সরকার বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজি হালিম, আইন বিষয়ক সম্পাদক সুমন হোসেনসহ অনেকে।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ মালয়েশিয়া শাখার সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম তারেক, কুয়ালালামপুর মহানগরের যুগ্ন-আহ্বায়ক কবি শেখ জাহাঙ্গীর, সোহাগ সরকার, হারুন অর রশিদ, কাউসার মৃধা, শাহাদৎ হোসেন ও মনিক। এসময় আরও উপস্থিত ছিলেন চোকিট শাখা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এস এম লিটন, সেলিম আহমেদ, কবির হাওলাদার।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!