• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জাতীয়তাবাদী আইনজীবীদের কালো পতাকা মিছিল ২৯ মে


আদালত প্রতিবেদক মে ২৫, ২০১৭, ০৭:২৩ পিএম
জাতীয়তাবাদী আইনজীবীদের কালো পতাকা মিছিল ২৯ মে

ঢাকা: বর্তমান সরকার যুবলীগ ও ছাত্রলীগ দিয়ে দেশ চালাচ্ছে দাবি করে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, সরকারের পায়ের নিচে মাটি নেই। তাই এই পুতুল সরকার থেকে দেশকে বাঁচাতে দেশের সকল আইনজীবীরা এগিয়ে আসুন।

আজ বৃহস্পতিবার (২৫ মে) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে ‘বেআইনী তল্লাশি ও পুলিশি হয়রানির প্রতিবাদ’ শীর্ষক  এ মানববন্ধনের  আয়োজন করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

সরকার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে যে পুলিশি হয়রানি করেছে তা ন্যাক্কারজনক মন্তব্য করে মাহবুব উদ্দিন খোকন বলেন, এই সরকার বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে দেয়নি। সরকার বিএনপিকে ডাবিয়ে রাখতে চায়। তাই এই সরকারের বিরুদ্ধে দেশের সকল আইনজীবীদের সোচ্চার হতে হবে।

পরে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তল্লাশি ও পুলিশি হয়রানির প্রতিবাদে আগামী ২৯ মে সারাদেশের আইনজীবীদের কালো পতাকা মিছিল ও বিক্ষোভের ডাক দেন তিনি। মানববন্ধনে আরও বক্তব্য রাখেন আইনজীবী বশির উদ্দিন আহমেদ, আবেদ রেজা প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!