• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (বুধবর ২৫ এপ্রিল)


লাইফস্টাইল ডেস্ক এপ্রিল ২৫, ২০১৮, ১১:৩১ এএম
জেনে নিন আজকের রাশিফল (বুধবর ২৫ এপ্রিল)

ঢাকা: মনে অস্থিরতা আসবে, তবে চিন্তিত হওয়ার কিছুই নেই পরবর্তী দিনে এই অস্থিরতা দূর হয়ে যাবে। আজ আপনার আজ ক্যারিয়ার নিয়ে ভাবনা তুঙ্গে উঠবে। প্রকৃতি নতুন করে চেনাবে নিজেকে নিজের কাছে। তার শরণাপন্ন হোন।

গ্রহেরা আপনাকে বেরিয়ে পড়তে সংকেত দিচ্ছে। পেছনে না তাকানোর অনুমতি দিচ্ছে। ভালোবাসার শেকল থাকতে নেই। ডানা থাকতে আছে। কর্মবীর হতে হলে কাজের সংখ্যার পাশাপাশি মানের দিকেও নজর রাখুন। মানে টান পড়তে থাকলে সংখ্যা কমিয়ে দিন।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): খুব সূক্ষ্ণভাবে নিজের ভুলগুলো ধরে ফেলতে পারবেন অর্থাৎ কারো প্রতি জমানো ঘৃণার অবসান আজকেই হতে যাচ্ছে। সতর্ক হোন! যেচে কারো সুনাম করতে যাবেন না, তাতে হিতে বিপরীত হতে পারে। গ্রহের অবস্থান অনুযায়ী সাময়িকভাবে কিছুটা শারীরিক সমস্যায় পড়তে পারেন। কাছের মানুষদের কাছ থেকে কিছুটা দূরে অবস্থান করতে হতে পারে। ভ্রমণের তৃপ্তি সম্ভাব্য, অর্থের মায়াজালে ঘুরপাক নিশ্চিত।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): সামনে ঈদের আনন্দ। তবে অফিসের সিদ্ধান্ত আর বৈষম্যের কারণে ঈদের আনন্দ মাটি হতে দেরি হবে না। ভিন্ন কর্মক্ষেত্রের কথা ভাবুন এবং স্পষ্টভাষী হোন। আপনার সৎচিন্তা আর পরিশ্রম আপনাকে অনেক দূর নিয়ে যাবে নিশ্চিত। গ্রহ বলুন আর নক্ষত্র যাই বলুন, আপনার ভাগ্য আপনার হাতে। শিক্ষার্থীদের জন্য শুভদিন।

মিথুন (মে ২১- জুন ২০): মিথুনের ভাগ্যদশা আজ মিশ্র। সকাল থেকে শুরু করে সন্ধ্যে পর্যন্ত বিভিন্ন টানাপোড়েন আর অহেতুক সন্দেহের ভেতর দিয়ে যাবে। আপনার চারপাশেই ঘুরছে আপনার অনিষ্টকারী। নিজে সাবধানী হোন এবং অন্যকে সাবধান করুন। মনে রাখবেন সুসময়ের দশ ফোড় আর অসময়ের এক ফোড়। আজ হয়তো আপনার দিন নয়।

কর্কট (জুন ২১- জুলাই ২২): মনের বিরুদ্ধে কিছু না করাই ভালো। আজ মনের কথায় প্রাধান্য দিন। প্রতিবেশীর সঙ্গে ভালো সম্পর্ক আর পরিমিত বাক্য বিনিময় আপনাকে মর্যাদা এনে দেবে। কিন্তু সন্ধ্যেবেলা বাসায় যে অর্থসঙ্কট শুরু করে তার কথা মাথায় রেখে দিন চলুন। সন্তানদের শারীরিক অবস্থার উন্নতি হবে। নতুন কোনো সম্পর্কে জড়িয়ে যেতে পারেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): নামে সিংহ কিন্তু কাজে নয়। আপনার দশাও আজ তাই। নিজের অস্তিত্বের জানান দিতে নতুন কিছু করুন। আপনার মৌনতা আর সদালাপী ব্যবহার অন্যের কাছে দুর্বলতা হিসেবে দেখা দিয়েছে। ব্যক্তিত্ব যদিও একটি আপেক্ষিক ধারণা। তবু সমাজের চোখে যতটুকু দরকার ততটুকু অর্জন না করলে হারের খাতা ভারি হতে থাকবে। প্রিয়জনকে সময় দিন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): মানবিক গুণ না থাকলে আপনি যত বড়ই হোন না কেন, তা কোনো কাজে আসবে না। আপনি যতটা নিজের ঠিক ততটাই সমাজের। তাই নিজের কথা ভাবুন এবং সমাজের কথা ভাবুন। সমাজের আপনার গ্রহণযোগ্যতার ওপর নির্ভর করছে আপনার পারিবারিক মান সম্মান। সেই সম্মানের প্রতি নজর দিয়ে আজ অন্তত বিচক্ষণতার পরিচয় দিন। অন্যের মন্দ করার চেষ্টা করবেন না।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): অতিথি নারায়ণ! এই কথাটা মনে রাখবেন। ঈদ সামনে রেখে অনেক অতিথিই ভিড় করবে আপনার বসতভিটায়। নিজের সামর্থ্য আর সাধ্যের মধ্যে যতটুকু পারেন করবেন। তবে মনে রাখবেন, আপনার ব্যবহারে যেন কেউ মনে কষ্ট না পায়। মানুষ ব্যবহারের কষ্ট দীর্ঘদিন মনে রাখে। কন্যার বিয়ে সংক্রান্ত কথাবার্তা শুরু হবে। মনের জোর রাখুন। ভালো দিন আসবেই।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): সমাজে প্রতিপত্তি নিয়ে কিছু ধারণা প্রচলিত আছে। আপনি যদি সেই প্রতিপত্তি অর্জন করতে চান, তাহলে আপনাকেও সেই ধারণার ভেতর দিয়ে যেতে হবে। যদি না, আপনি আপনার কথা ও কাজে ঠিক থাকেন, তাহলে হাজার বলা কথাতেও কোনো কাজ হবে না। নিজের সৃজনশীলতা আর মেধাশক্তি কাজে লাগান। নিজের অস্তিত্ব খুঁজে পান। শুভকামনা আপনার জন্য।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): তৃতীয়পক্ষকে লাভবান করতে চাইলে অর্ধচেনা মানুষকে বিশ্বাস করুন। গুরুত্ব অনুসারে কাজ করতে শুরু করুন। পরের কাজ আবেগবশত আগে করতে শুরু করবেন না। প্রেমের মতো স্বর্গীয় বিষয় নিয়ে এ পৃথিবীতে মাথা তেমন না ঘামানোই ভালো। অর্থভাগ্য চরম বিপন্ন। প্রতারিত হওয়ার সম্ভাবনা আছে রীতিমতো।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): প্রাণের বন্ধু অচেনা মানুষের মতো আচরণ করতে পারে। তবে বিষয়টির নিষ্পত্তি ঘটবে অপ্রত্যাশিত কারও কাছ থেকে অভাবনীয় সহায়তা পাওয়ার মধ্য দিয়ে। প্রেমভাগ্য গড়পড়তা, পড়তির দিকে। তবে তৃতীয় কারও হাতে বিসর্জন দিতে হতে পারে সুখ। কর্মক্ষেত্রে নতুন মানুষের সঙ্গে পরিচিত হবেন, যার ভবিষ্যৎ অবদান থাকবে আপনার জীবনে। অর্থভাগ্য মন্দ নয়।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): খয়েরি রঙ থেকে দূরে থাকুন। কাছে টানুন নীল আর সবুজ। গাছের সঙ্গে নিজের মিল খুঁজে পাবেন। প্রেমভাগ্যে অবসন্নতা। পুরনো প্রেম আবারও ফিরে আসতে পারে আগের চাইতে মিষ্টতা সহকারে। তবে এটারও স্থায়ীত্ব কম হওয়ার সম্ভাবনা বেশি। কর্মক্ষেত্রে উর্ধ্বতনের মধ্য হতে কারও ঈর্ষার শিকার হবেন। অর্থভাগ্য উত্তম।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): কাগজের মতো নমনীয় কিন্তু ক্ষমতাধর কোনো কিছুর সন্ধান পাবেন। তবে তাৎক্ষণিকভাবে ক্ষমতাধর হয়ে উঠবেন কি না তা বলা যাচ্ছে না। প্রেমের চিঠি পৌঁছে দিতে গিয়ে বাঁধবে গোল। কর্মক্ষেত্রে কাগজের জোরে বেঁচে যেতে পারে চাকরিটা। আর দিনের শেষে পকেট থেকে চার কোণে নম্বর লেখা প্রচুর কাগজ হারানোর সম্ভাবনা দেখা যাচ্ছে মীনের।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!