• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (বুধবার ২৯ আগষ্ট)


লাইফস্টাইল ডেস্ক আগস্ট ২৯, ২০১৮, ১০:১০ এএম
জেনে নিন আজকের রাশিফল (বুধবার ২৯ আগষ্ট)

ঢাকা: ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।

ধনু (23 Nov - 21 Dec)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন ভালো থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন।

মকর (22 Dec - 20 Jan)
ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পুরনো কোনো আত্মীয়র সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন।

মীন (19 Feb - 20 Mar)
শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে।

মেষ (21Mar - 20 Apr)
পুরনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যথাযথ চিকিৎসা গ্রহণ করুন। ঋণগ্রস্ত হতে পারেন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

বৃষ (21 Apr - 20 May)
বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। আর্থিক দিক ভালো থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

কর্কট (22 Jun - 22 Jul)
ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

সিংহ (23 Jul - 23 Aug)
কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। প্রতিকূল সময়কে ধৈর্যের সঙ্গে মোকাবেলা করুন। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

কন্যা (24 Aug - 23 Sep)
দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। ব্যাবসায়িক দিক মোটামুটি ভালো থাকবে। বিক্রয়-বাণিজ্যে লাভবান হতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। পেটের পীড়ায় ভুগতে পারেন। খাওয়াদাওয়ায় সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সীমালঙ্ঘন করা ঠিক হবে না।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করুন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!