• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ৩১ জুলাই)


লাইফস্টাইল ডেস্ক জুলাই ৩১, ২০১৮, ০৯:৪৬ এএম
জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ৩১ জুলাই)

ঢাকা: দিনের পর দিন আপনি বড় বেশি সংকুচিত হয়ে যাচ্ছেন। এর জন্য পেছনে অশুভ অনেক শক্তি ছায়ার মতো হয়ে ঘুরছে। এখনো সময় আছে, নিজের সঙ্গে বোঝাপড়া করে নিন। পরিবারের আর্থিক সঙ্কট আস্তে আস্তে কমতে থাকবে।

বন্ধুদের ধারের অর্থ আজ হয়তো ফেরত দিয়ে দিতে পারবেন। আজকের দিনের শুরুটা হবে দৌড়ের মাধ্যমে, রাতের দিকে পাবেন সম্পূর্ণ স্বস্তি। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৯, শুভ রং সবুজ। আজকের দিনে সবকিছু ভালোর জন্য একটি পাত্রে  জব, গম , চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছার তলায় সারা রাত রাখুন।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১ - এপ্রিল ১৯): রাশিচক্রের শুভ প্রভাবে আপনার সফলতা আসবে। আজকের দিনে শত্রুপক্ষ আপনার থেকে দূরে থাকবে। জাতিকারা পরিবারে সম্মান বৃদ্ধির ফলে সুনাম অর্জন করবেন। কর্মক্ষেত্রে শুভ পরিবর্তন হতে পারে।

বৃষ (এপ্রিল ২০ - মে ২০): বিভিন্ন ঘটনায় সমস্যার মুখোমুখি হওয়ার ফলে ধৈর্যচ্যুতি ঘটতে পারে। ভুল বোঝাবুঝির জন্য অর্থনাশের যোগ আছে। রাতের দিকে কোনো খবরে আপনি কিছুটা বিচলিত হতে পারেন। জাতিকারা পরিবারের সমস্যায় চিন্তিত হয়ে পরবেন। দূরে থাকা সন্তানের খবর আসতে পারে।

মিথুন (মে ২১ - জুন ২০): নিজের মত আজ সবলভাবে প্রকাশ করতে পারবেন। সন্ধ্যার আগে হিসাব ও লেনদেন সেরে ফেলুন। পাওনা আদায়ে কৌশলের আশ্রয় নিতে হবে। জাতিকাদের কৃতকর্মের ফলে অর্থদণ্ড দিতে হতে পারে। কর্মস্থলে নতুন পদক্ষেপ নিতে হবে।

কর্কট (জুন ২১ - জুলাই ২২): সাফল্যের পথে বেশ কিছু বাধা দেখা যাচ্ছে। প্রতিবেশী ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। সামাজিক দিক থেকে সুনাম বাড়তে পারে। জাতিকারা সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ততার মধ্যে দিন কাটাবেন। শারীরিক দুর্বলতার বা রক্তাল্পতার শিকার হতে পারেন।

সিংহ (জুলাই২৩ - আগস্ট২২): প্রতিবেশীদের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। তবে কর্মক্ষেত্রে সহকর্মীদের যথেষ্ট সাহায্য পাবেন। চাকরি বদলের যোগ আছে। জাতিকারা হাতের কাজের জন্য সুনাম বা পুরস্কার পেতে পারেন। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।

কন্যা (আগস্ট ২৩ - সেপ্টেম্বর ২২): আজ শত্রু-মিত্র নির্বিশেষে আপনার প্রশংসা করবে। সামাজিক ক্ষেত্রে ব্যয় করার যথেষ্ট কারণ থাকতে পারে। জাতিকারা পদস্থ ব্যক্তির সাহায্যে আর্থিক উন্নতির যোগ আছে। কথা বলার ক্ষেত্রে সংযমী হওয়া প্রয়োজন।

তুলা (সেপ্টেম্বর ২৩ - অক্টোবর ২২): আর্থিক বাধা নেই, তবে ভূ-সম্পত্তি ভাগ জনিত বিষয়ে সমস্যার জন্ম হবে। গায়কদের জন্য শুভ। জাতিকাদের ক্ষেত্রে বিশেষ করে পরিবারে আনন্দ থাকবে। কর্মক্ষেত্রে মতবিরোধজনিত সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক (অক্টোবর২৩ - নভেম্বর২১): পেশা বাদেও অন্য ক্ষেত্র থেকে অর্থলাভের যোগ আছে। জাতিকারা মানসিক চিন্তা থকে মুক্ত হবেন। অর্থ ও পরিবার সব দিকেই সমাধানের ইঙ্গিত দেখা যাচ্ছে। প্রেমযোগ শুভ।

ধনু (নভেম্বর ২২ - ডিসেম্বর ২১): দিনের শুরুতে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনা করে এগোনোর ফলে কাজের জায়গায় সুফল পাবেন। জাতিকাদের আশানুরূপ সম্মান লাভ হবে। কর্মক্ষেত্র সম্পর্কিত আলোচনা সফল হবে। প্রেমের জন্য দিনটি শুভ।

মকর (ডিসেম্বর ২২ - জানুয়ারি ১৯): দাম্পত্যজীবনে ভুল বোঝাবুঝির যোগ আছে। গুরুজনদের পরামর্শ কাজে লাগবে। জাতিকাদের পরিবারে প্রতিকূল পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলতে হবে। পাওনা লাভের যোগ দেখা যাচ্ছে।

কুম্ভ (জানুয়ারি ২০ - ফেব্রুয়ারি ১৮): কোনো বিরূপ পরিস্থিতির শিকার হতে পারেন। সতর্ক না হলে বিপত্তির মুখে পড়তে পারেন। নানা রকম বাধায় জেরবার হওয়ার সম্ভাবনা। জাতিকারা নিকটাত্মীয়ের তৈরি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। মানসিক চাপ বাড়বে।

মীন (ফেব্রুয়ারি ১৯ - মার্চ ২০): আত্মীয়রা কেউ কেউ আপনার সাফল্যকে ঈর্ষার চোখে দেখতে পারে। গুপ্ত শত্রুতার যোগ আছে। জাতিকারা বিতর্কিত পরিস্থিতি এড়িয়ে চলুন। রাশিচক্রের শুভ ভাবের ফলে অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!