• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ডিসেম্বরে শাকিবের ‘চালবাজ’, এখনই মুখিয়ে দর্শক!


বাবুল হৃদয় সেপ্টেম্বর ১৭, ২০১৭, ০৩:১২ পিএম
ডিসেম্বরে শাকিবের ‘চালবাজ’, এখনই মুখিয়ে দর্শক!

ঢাকা: সম্প্রতি লন্ডনে শুটিং শুরু হয়েছে শাকিব খান অভিনীত ‘চালবাজ’ ছবির । ছবিটি পরিচালনা করছেন কলকাতার জয়দীপ মুখার্জী ও বাংলাদেশের তরুন পরিচালক অনন্য মামুন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দিনভর লন্ডনের মনোরম লোকেশনে ছবির গানের শুটিং করেন শাকিব। বিকেলে তার ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেছেন ‘চালবাজ’ সং শুটিং ইংল্যান্ড। ছবিতে  দেখা গেছে বিদেশী মেয়েদের সঙ্গে নাচে মেতেছেন সুপারস্টার শাকিব খান।

এই ছবি দেখে শাকিব খানের এক ভক্তের মন্তব্যে লিখেছেন, আসছে শাকিবের ‘চালবাজ’ নতুন লুকে শাকিবকে দেখে আর সহ্য হচ্ছে না। এখন থেকেই অপেক্ষায় আছি ‘চালবাজ’ দেখার জন্য।

আরেক ভক্ত লিখেছেন, আমি কোন দিন হলে গিয়ে সিনেমা দেখতাম না। কিন্তু শাকিব খানের ‘নবাব’-এর তালে পড়ে দেখতে গিয়েছিলাম সিনেমাটি।আর কি ‘নবাব’ দেখার পর ভক্ত হয়ে গেলাম শাকিবের। চালবাজের নতুন গানের ছবি দেখে খুবই ভালো লেগেছে শাকিব খানকে।  তাই ‘নবাব’ দেখার পর এখন ‘চালবাজ’ দেখার অপেক্ষায় আছি।

এমন অসংখ্য মন্তব্য এসেছে ‘চালবাজ’ নিয়ে। সত্যিই শাকিব খানকে এ ছবিতে নতুন লুকে দেখতে পাবে দর্শক। ‘চালবাজ’ শাকিব ও শুভশ্রী জুটির দ্বিতীয় ছবি। এর আগে তারা জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ‘নবাব’ ছবিতে অভিনয় করেছেন।

চলতি বছরের ১৫ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। ‘চালবাজ’ ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়াও আছেন, আমান রেজা, হাসান ইমাম এবং কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জি, বিশ্বজিৎ নাথসহ অনেকে।

৬ সেপ্টেম্বর সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে লন্ডন গিয়েছেন শাকিব খান। ২৫ সেপ্টেম্বর দেশে ফেরার কথা রয়েছে তার। জানা গেছে,  ঢাকায় এসেই একসঙ্গে তিনটি ছবির মহরতে অংশ নেবেন দেশের সেরা এই নায়ক।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!