• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

তানজিলাকে বাঁচাতে এগিয়ে এসেছে মালয়েশিয়া প্রবাসীরা


মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া জুলাই ২৮, ২০১৭, ১০:৫০ এএম
তানজিলাকে বাঁচাতে এগিয়ে এসেছে মালয়েশিয়া প্রবাসীরা

মালয়েশিয়া: যে বয়সে সহপাঠিদের সঙ্গে দুরন্ত সময় কাটানোর কথা সে বয়সে মরনঘাতী ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে তানজিলা। ময়মনসিংহর কুর্শিপাড়া গ্রামের অষ্টম শ্রেণির মেধাবী ছাত্রী তানজিলা বাঁচতে পারে সমাজের বিত্তবানদের একটু সহযোগীতায়। এ সপ্তাহের মধ্যে তানজিলার অপারেশনের জন্য প্রয়োজন ত্রিশ লাখ টাকা।

সামাজিক যোগাযোগের মাধ্যম ও স্থানীয় পত্রিকাগুলোতে এ নিয়ে আলোড়ন সৃষ্টি করেছে। ইতোমধ্যে চৌদ্দ বছরের কিশোরি তানজিলাকে বাঁচাতে এগিয়ে এসেছেন মালয়েশিয়া প্রবাসীরা। মালয়েশিয়ার জোহর প্রদেশের বাংলাদেশ কমিউনিটি’র নেতা এম জে আলম পঞ্চাশ হাজার টাকা দিয়েছেন। চলছে আরো অর্থ সংগ্রহের কাজ। সাধ্যমতো সবাইকে মেধাবী তানজিলার চিকিৎসার জন্য এগিয়ে আসার আহ্বান জানানো হয়েছে জোহর প্রদেশের বাংলাদেশ কমিউনিটি‘র পক্ষ থেকে।

এদিকে কিশোরী তানজিলার চিকিৎসা বাবদ ইশ্বরগঞ্জের ব্যাবসায়ী মাজেদ বাবু দুই লাখ টাকা দিয়েছেন। এখনও পর্যন্ত প্রায় চার লক্ষ টাকা সংগৃহিত হয়েছে।

ভারতের চিন্নাইয়ের এ্যাপোলো হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে রয়েছে কিশোরি তানজিলা। সামান্য বেতনে চাকুরী করা বাবা আবু তাহের তার সারা জীবনের সঞ্চয় ব্যায় করেছেন মেয়েকে বাঁচাতে। এখন সমাজের দানশীল, বিত্তবান আর মহানুভব মানুষের সহযোগীতার দিকে তাকিয়ে আবু তাহের। কারণ মেয়েকে বাঁচাতে প্রায় ত্রিশ লাখ টাকার প্রয়োজন।

তানজিলাকে সাহায্য পাঠানোর ঠিকানা- MD.ABU TAHER, AC NO- 11421060001810, PRIME BANK এবং MD ANAMUL HAQUE, AC NO - 00920310012983, NC BANK

এছাড়াও বিকাশ করতে পারেন- MD ANAMUL HAQUE- 01946395611 (PERSONAL),
MD NAZMUL HAQUE- 019123894250 (Dutch bangla)


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!