• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

তেল কারখানায় গরম পানিতে ভারতীয় নাগরিকসহ দগ্ধ ৩


ময়মনসিংহ প্রতিনিধি মে ১৩, ২০১৮, ০৩:০৪ পিএম
তেল কারখানায় গরম পানিতে ভারতীয় নাগরিকসহ দগ্ধ ৩

ময়মনসিংহ : ময়মনসিংহ সদরেরর সাহেব কাচারী বাজার এলাকায় এগ্রোটেক ইন্টারন্যাশনাল লিমিটেড নামক একটি তেল ফ্যাক্টরীতে বয়লারের পানিতে এক ভারতীয় নাগরিকসহ তিন কর্মচারী দগ্ধ হয়েছে। দগ্ধরা ঢাকা ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তারা হলেন, ফ্যাক্টরীর বয়লার অপারেটর ও ভারতীয় নাগরিক অভিজিত, শ্রমিক মোস্তফা ও ইউনুস আলী।

পুলিশ ও ফ্যাক্টরী কর্মকর্তারা জানান, নিয়মিত মেইনট্যান্যান্স কাজের অংশ হিসেবে শনিবার (১২ মে) বিকেলে বয়লারটির পরীক্ষা নিরীক্ষা কাজ করছিলেন তারা। উত্তপ্ত অবস্থায় বয়লারের ঢাকনা খোলার সময় কোনকিছু বুঝে ওঠার আগেই আচমকা গরম পানি ছিটে তাদের শরীরে পড়ে এবং এতে তারা দগ্ধ হয়। পরে ফ্যাক্টরী থেকে মারাতœক দগ্ধ অবস্থায় আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভারতীয় নাগরিক ও ফ্যাক্টরীর বয়লার অপারেটর অভিজিতের অবস্থা অবনতি হলে তাকে ঢাকায় প্রেরন করা হয়। অন্য দুই আহত শ্রমিক মোস্তফা এবং ইউনুস ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতালের কর্তব্যরত ডা: নাসির উদ্দিন জানান, আহতদের মধ্যে অভিজিতের ৬৫ শতাংশ দগ্ধ হওয়ায় তাকে ঢাকায় প্রেরন করা হয়েছে। বাকী দুই জনের ২৫ ও ১৫ শতাংশ দগ্ধ হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!