• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

থাইল্যান্ডের মেয়েদের ৩৫ রানে হারালো বাংলাদেশ


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২৮, ২০১৬, ০৫:১৫ পিএম
থাইল্যান্ডের মেয়েদের ৩৫ রানে হারালো বাংলাদেশ

ঢাকা: প্রথম ম্যাচে শক্তিশালী ভারতের কাছে পরাজয়ের পর দ্বিতীয় ম্যাচে অপেক্ষাকৃত দূর্বল দল থাইল্যান্ডকে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা। বাংলাদেশের ৮৮ রানের জবাবে থাইল্যান্ড গুটিয়ে গেছে ৫৩ রানে। অসাধারণ বোলিং নৈপুণ্য প্রদর্শন করেছেন পান্না ঘোষ। মাত্র ৯ রান দিয়ে তিনি ৪ উইকেট তুলে নিয়েছেন।

টস হেরে ব্যাটিং করতে নেমে ৮ রানে ২ উইকেট হারিয়ে চাপে পড়ে বাংলাদেশ। তৃতীয় উইকেটে ৪২ রান তুলে দলকে চাপমুক্ত করেন ওপেনার সানজিদা ইসলাম ও ফারজানা হক। ৫০ রানে ফারজানাকে আউট করে এই জুটি ভাঙেন লাওমি। তার আগে ৩১ বলে ১৫ রান করেন ফারজানা। ৬২ রানে ফিরে যান সানজিদা। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩৮ রান আসে তার ব্যাট থেকেই। ৪৮ বলে এক চারের সাহায্যে তিনি এই রান করেন। এছাড়া সালমা খাতুন ১০ রানে অপরাজিত থাকেন। সুলেপম লাওমি ১৮ রানের বিনিময়ে পেয়েছেন ৩টি উইকেট।

জবাব দিতে নেমে ১৮.৩ ওভারে ৫৩ রানে গুটিয়ে গেছে থাইল্যান্ডের ইনিংস। সর্বোচ্চ ২১ রান করেন নাটাকন চানতম। ৯ রানে ৪ উইকেট তুলে নিয়ে বাংলাদেশের সবচেয়ে সফল বোলার পান্না। ৫ রানের বিনিময়ে ৩ উইকেট নিয়েছেন রুমানা আহমেদ। ২ উইকেট পেয়েছেন জাহানারা আলম ২১ রানে।

সংক্ষিপ্ত স্কোরকার্ড:
বাংলাদেশ: ৮৮/৬ (২০ ওভার) ( সানজিদা ৩৮, ফারজানা ১৫, সালমা ১০*, জাহানারা ৯, রুমানা ৪। লাওমি ৩/১৮, বুচাথম ১/৫, সুথিরুয়েং ১/৮)।
থাইল্যান্ড: ৫৩/১০ (১৮.৩ ওভার) (চানতম ২১, তিপো ১০। পান্না ৪/৯, রুমানা ৩/৫, জাহানারা ২/২১, কুবরা ১/১০।)
ফল: বাংলাদেশ ৩৫ রানে জয়ী।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!