• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুই শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ১৪, ২০১৭, ১০:৪৩ পিএম
দুই শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নামোশংকরবাটি ফতেপুর এলাকা থেকে নিখোঁজের দু’দিন পর সুমাইয়া খাতুন মেঘলা ও মেহজাবিন আক্তার মালিহা নামে দুই শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফতেপুরের ভ্যানচালক ইয়াসিন আলীর বাড়ির খাটের নিচ থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ফতেপুর গ্রামের মিলন রানার মেয়ে মেঘলা ও আব্দুল মালেকের মেয়ে মালিহা গত ১২ ফেব্রুয়ারি দুপুরে স্কুল থেকে ফেরার পর বাড়ি বাইরে খেলা করতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাদের না পাওয়া গেলে বিষয়টি ওই দিনই থানায় জানানো হয়। রাতেই সন্দেহভাজন হিসেবে স্থানীয় গীতা রানী নামের এক নারীকে আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম জানান, আটক গীতা রানীর অসংলগ্ন কথাবার্তায় পুলিশ তার দেয়া তথ্যানুযায়ী কয়েকস্থানে অভিযানও চালায়। তবে, শিশুদের সন্ধান পাওয়া যায়নি।

এর মাঝে মঙ্গলবার স্থানীয় জনগন ফতেপুরের বাড়ি বাড়ি তল্লাসির উদ্যোগ নিলে ইয়াসিন আলীর বাড়ির খাটের নিচে বস্তাবন্দি অবস্থায় ২ শিশুর লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং বাড়ির মালিক ইয়াসিন আলী, তার স্ত্রী তানজিলা খাতুন (৫০), পুত্রবধূ লাকি বেগমকে (২২) আটক করে।

এদিকে, দুই শিশুর লাশের সন্ধান পাওয়ার পর স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে উঠে। লাশ উদ্ধার হওয়া বাড়ির মালিকসহ হত্যার সঙ্গে জড়িতদের ফাঁসির দাবি জানিয়ে বিক্ষুদ্ধ শত শত নারী-পুরুষ পথরোধ করে। স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!