• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুদুকের মামলায় মিথ্যা সাক্ষ্য দেয়ায় সাক্ষী জেলহাজতে


বগুড়া প্রতিনিধি জুলাই ১৮, ২০১৮, ০৮:০৪ পিএম
দুদুকের মামলায় মিথ্যা সাক্ষ্য দেয়ায় সাক্ষী জেলহাজতে

শাহাদত হোসেন সাজু

বগুড়া : ঘুষ গ্রহণের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের দায়ের করা মামলায় মিথ্যা সাক্ষ্য দেয়ায় শাহাদত হোসেন সাজু (৩৬) নামের এক সাক্ষীকে জেলহাজতে প্রেরণ করেছে আদালত। মঙ্গলবার (১৭ জুলাই) বিকেলে এই আদেশ দেন বগুড়া জেলা জজ আদালতের স্পেশাল জজ এমরান হোসেন চৌধুরী।

আদালত সূত্রে জানা গেছে, ২০১২ সালের মার্চ মাসে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলা ভূমি অফিসের অফিস সহকারি শহিদুল ইসলাম জমি খারিজের জন্য শাহাদত হোসেন সাজুর নিকট থেকে ১০ হাজার টাকা ঘুষ দাবি করেন। এ বিষয়ে শাহাদত হোসেন সাজু বগুড়ায় দুর্নীতি দমন কমিশনে ১১ মার্চ লিখিত অভিযোগ করেন। ১২ মার্চ শিবগঞ্জ ভূমি অফিসের অফিস সহকারী শহিদুল ইসলামকে ঘুষের ৫ হাজার টাকাসহ দুর্নীতি দমন কমিশনের বিশেষ দল আটক করে ঘুষ গ্রহণের অভিযোগে মামলা দায়ের করেন।

মঙ্গলবার ছিল স্পেশাল জজ আদালতে সাক্ষ্য প্রদানের নির্ধারিত সময়। কিন্তু শাহাদত হোসেন সাজু আসামি পক্ষের দ্বারা প্রভাবিত হয়ে মিথ্যা সাক্ষ্য প্রদান করলে আদালতের বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেন এবং তার বিরুদ্ধে মিথ্যা সাক্ষ্য দেয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বলে দুর্নীতি দমন কমিশনের স্পেশাল পিপি এসএম আবুল কালাম আজাদ জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!