• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘দেশের ভাবমূর্তি নষ্ট করতে চান খালেদা জিয়া’


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৫, ২০১৬, ০৯:১১ পিএম
‘দেশের ভাবমূর্তি নষ্ট করতে চান খালেদা জিয়া’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়া বিদেশিদের কাছে নেতিবাচক কথা বলে দেশের ভাবমূর্তি নষ্ট করতে চান। চীনা রাষ্ট্রপতি বাংলাদেশে আসায় যখন আমরা নানা কর্মসূচি পালন করছি, তখন খালেদা জিয়া তার কাছে গিয়ে অভিযোগ করলেন- দেশে নাকি গণতন্ত্র নেই।

শনিবার (১৫ অক্টোবর) ঢাকা মহানগর নাট্যমঞ্চে জাতীয় শ্রমিক লীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ এই আলোচনা সভার আয়োজন করে। 

তিনি বলেন, বিদেশির কাছে অভিযোগ করে কোনো লাভ নেই- অভিযোগ করুন জনগণের কাছে। আগেও অভিযোগ করেছেন, কোনো লাভ হয়নি- ভবিষ্যতেও হবে না। যতদিন উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, ততদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন।

হানিফ আরও বলেন, চীনের প্রেসিডেন্ট শি জিনপিং বাংলাদেশ সফরই প্রমাণ করে, চীন বর্তমান সরকারের পাশে আছে এবং উন্নয়নের জন্য সব ধরনের সহযোগিতা করবে। 

সংগঠনের সভাপতি সামসুল আলম বকুলের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কার্যকরী সভাপতি ফজলুল কবীর মন্টু, সহসভাপতি আমিনুল হক ফারুক প্রমুখ বক্তব্য রাখেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!