• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

‘ধর্মের কারণে বিভক্তি নয়’


ফেসবুক থেকে ডেস্ক ফেব্রুয়ারি ২৩, ২০১৭, ০৮:১৭ পিএম
‘ধর্মের কারণে বিভক্তি নয়’

ঢাকা: ধর্মের কারণে বাঙালিদের মাঝে বিভক্তি আসতে না দেয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। তিনি বলেন, মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, অনীশ্বরবাদী সবাই বাঙালি। ধর্মের কারণে আমাদের মাঝে বিভক্তি আসতে দেয়া যায় না।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বেলা ১১টা ৪০ মিনিতে সজীব ওয়াজেদ জয় তার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে এ আহ্বান জানান।

শহীদদের আত্মত্যাগের কথা স্মরণ করিয়ে দিয়ে তিনি তার স্ট্যাটাসে লেখেন, আজ এই শহীদ দিবসে, আসুন আমরা ভাষা আন্দোলনের শহীদদের আত্মত্যাগের কথা স্মরণ করি। এই আত্মত্যাগই চূড়ান্তভাবে বাংলাদেশকে স্বাধীনতার দিকে ধাবিত করেছে। আজ এই দিনে আসুন আমরা প্রতিজ্ঞা করি যে আমাদের ভাষা ও ঐতিহ্যকে সমুন্নত রাখবো। প্রথমে এবং সর্বাগ্রে আমরা হলাম বাঙালি।

সোনালীনিউজের পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো, ‘আজ এই শহীদ দিবসে, আসুন আমরা ভাষা আন্দোলনের শহীদদের আত্মত্যাগের কথা স্মরণ করি। এই আত্মত্যাগই চূড়ান্তভাবে বাংলাদেশকে স্বাধীনতার দিকে ধাবিত করেছে। আজ এই দিনে আসুন আমরা প্রতিজ্ঞা করি যে আমাদের ভাষা ও ঐতিহ্যকে সমুন্নত রাখবো। প্রথমে এবং সর্বাগ্রে আমরা হলাম বাঙালি। মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, অনীশ্বরবাদী সবাই বাঙালি। ধর্মের কারণে আমাদের মাঝে বিভক্তি আসতে দেয়া যায় না’।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!