• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ধর্ষণের দায়ে অভিনেতা তানভীর তনু গ্রেপ্তার


বিনোদন প্রতিবেদক জুন ১৭, ২০১৭, ০২:৪৬ পিএম
ধর্ষণের দায়ে অভিনেতা তানভীর তনু গ্রেপ্তার

ঢাকা: ক’দিন আগেই বনানীতে চাঞ্চল্যকর বিশ্ববিদ্যালয় দুই তরুণী ধর্ষণের ঘটনায় তোলপাড় পড়ে যায় সারা দেশে। সে ঘটনার স্মৃতি এখনো মানুষের মনে, আর এর মাঝেই ফের ধর্ষণের ঘটনা। এবার ধর্ষণের অভিযোগ মডেল ও অভিনেতা তানভীর তনুর বিরুদ্ধে। 

শুক্রবার রূপনগর আবাসিক এলাকায় নিজের বাসা থেকে অভিনেতা তানভী তনুকে গ্রেপ্তার করে রূপনগর থানা পুলিশ। পরে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন এক তরুণী। 

ধর্ষণ করার অভিযোগ জানিয়ে রূপনগর থানা পুলিশের কাছে ওই তরুণী অভিযোগ করে বলেন যে, তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মী। গত ৬ মে বাসায় ডেকে নিয়ে তাকে ধর্ষণ করেন মডেল ও অভিনেতা তনু। ওই সময় তনুর এক বন্ধু ওই বাড়িতে ছিলেন। এতদিন পর মামলা করার কারণ সম্পর্কে ওই তরুণী পুলিশকে জানায়, তাকে ধর্ষণের পর থেকে তনু পালিয়ে ছিলেন। শুক্রবার বাসায় আছে নিশ্চিত হয়ে পুলিশে খবর দেন তিনি।

পুলিশের বরাত দিয়ে জানা যায়, ফেইসবুকে পরিচয় থেকে তনুর সঙ্গে ওই তরুণীর ঘনিষ্ঠতা তৈরি হয়। তাকে মালয়েশিয়া নিয়ে যেতে চেয়েছিলেন তনু। এ বিষয়ে কথা বলার জন্যই গত ৬ মে তনু তাকে বাসায় ডেকে নেন। সে সময় অভিনেতা তনুর স্ত্রী বাসায় ছিলেন না। সেই ফাঁকে মেয়েটিকে ধর্ষণ করে। শুধু তাই না, এরপর বাসায় থাকা বন্ধুকেও বলে মেয়েটিকে ধর্ষণ করতে। এমন সময় ওই তরুণী পালিয়ে আসেন। 

তরুণীর এমন অভিযোগের পর চলচ্চিত্র অভিনেতা তানভীর তনুকে গ্রেপ্তার করে রিমান্ড আবেদন করে পুলিশ। তবে শনিবার দুপুরে আদালত পুলিশের এমন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। 

সোনালীনিউজ/ঢাকা/

Wordbridge School
Link copied!