• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নসিমনের চাকা ভেঙে নিহত ১, আহত ৯


রাজশাহী প্রতিনিধি ডিসেম্বর ৪, ২০১৬, ০৬:৫৬ পিএম
নসিমনের চাকা ভেঙে নিহত ১, আহত ৯

রাজশাহী : ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার তারাপুর এলাকায় মহিষবাহী ইঞ্জিনচালিত নসিমনের সামনের চাকা ভেঙে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন। রোববার (৪ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার তারাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত গরু ব্যবসায়ী নাটোর জেলার সিংড়া গ্রামের কৈডাঙ্গ গ্রামের মৃত হাতু প্রামাণিকের ছেলে জাবেদ প্রাং (৫৫)।

আহতরা হলেন- নাটোর জেলার সিংড়া উপজেলার কৈডাঙ্গা গ্রামের গরু মহিষ ব্যবসায়ী শামীম হোসেন (২৮), একই গ্রামের ইয়াছিন আলী (৫০), রফিকুল ইসলাম (৪৫), মকলেছুর রহমান (৪০), মাজেদ আলী (৬০), আলতাব হোসেন (৫০), ফয়েজ আলী (৫০) একই উপজেলার বারিয়াপাড়া গ্রামের মুনছুর আলী (৫৫) এবং বগুড়া জেলার নন্দিগ্রাম উপজেলার তেঘরিয়া গ্রামের শাহাদত আলী (৪২)।

পবা হাইওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, সকাল ১০টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার তারাপুর এলাকায় নাটোর সিংড়া থেকে রাজশাহীগামী ইঞ্জিন চালিত নসিমনের সামনের চাকা ভেঙে পড়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ৯ জন গুরুতর আহত হয়।

তিনি আরো বলেন, দুর্ঘটনার খবর পুঠিয়া ফায়ার সার্ভিস স্টেশনে জানানো হলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত ৯ জন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!