• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নাইক্ষংছড়িতে ত্রাণবাহী ট্রাক খাদে পড়ে নিহত ৯


বান্দরবান প্রতিনিধি সেপ্টেম্বর ২১, ২০১৭, ১০:২৬ এএম
নাইক্ষংছড়িতে ত্রাণবাহী ট্রাক খাদে পড়ে নিহত ৯

বান্দরবান: জেলার নাইক্ষংছড়ি উপজেলার বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ছাখদালা সীমান্ত চৌকির কাছে স্বেচ্ছাসেবী সংস্থা রেড ক্রিসেন্টের ত্রাণবাহী একটি ট্রাক খাদে পড়ে ৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় নাইক্ষংছড়ির চারঢালা সীমান্তে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা শরণার্থীদের জন্য ত্রাণ নিয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎপক্ষণিকভাবে হতাহদের নাম পরিচয় জানা যায়নি।

নাইক্ষ্যংছড়ির ইউএনও এস এম সারোয়ার কামাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনাস্থলে নিহত ব্যক্তিদের লাশ এখনো রয়েছে। তারা বিষয়টি তদন্ত করে দেখছেন।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন রেডক্রিসেন্টের জেলা সেক্রেটারি এ কে এন জাহাঙ্গীর। তিনি বলেন, ট্রাকটি ছাখদালা সীমান্তের বড় শনখোলায় রোহিঙ্গাদের অস্থায়ী আশ্রয়শিবিরে বিতরণের জন্য ত্রাণ নিয়ে যাচ্ছিল। ত্রাণ কাজ পরিচালনার জন্য মালবাহী ট্রাকটিতে বেশ কয়েকজন শ্রমিক ছিলেন। পথে ছাখদালা সীমান্ত চৌকির কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান।

তখন ট্রাকটি রাস্তা থেকে উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। এ ছাড়া আহত আটজনকে স্থানীয়রা উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!