• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিউইয়র্কের হামলার ঘটনায় গ্রেপ্তার ১


আন্তর্জাতিক ডেস্ক ডিসেম্বর ১১, ২০১৭, ০৯:৪৭ পিএম
নিউইয়র্কের হামলার ঘটনায় গ্রেপ্তার ১

ঢাকা: নিউইয়র্কের ম্যানহাটনে বাস টার্মিনালে বিস্ফোরণের ঘটনায় সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার(১১ ডিসেম্বর) সকালে টাইমস স্কয়ারের পার্শ্ববর্তী বন্দর কর্তৃপক্ষের বাস টার্মিনালে ওই বিস্ফোরণ ঘটে।

নিউইয়র্ক পুলিশ জানিয়েছে, এ ঘটনায় জড়িত সন্দেহে আর কাউকে গ্রেপ্তার করা হয়নি। নিউইয়র্ক পুলিশ বিভাগ এক টুইট বার্তায় জানিয়েছে, ম্যানহাটনের ৪২ নম্বর রাস্তায় বিস্ফোরণের ব্যাপারে খবর পেয়েছে এনওয়াইপিডি (নিউয়র্ক পুলিশ বিভাগ)। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু তারা জানতে পারেনি।

পুলিশের বরাত দিয়ে এবিসি নিউজ জানিয়েছে, টার্মিনালের মাটির নিচে সম্ভবত পাইপ বোমা বিস্ফোরণ করা হয়েছে। নিউইয়র্কের ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে, মারা যাওয়ার মতো গুরুতরভাবে কেউ আহত হয়নি।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এবিসি নিউজকে বলেছেন, বর্তমানে পুলিশি হেফাজতে আছেন তিনি।

পুলিশ আরও জানিয়েছে, সন্দেহভাজন ওই ব্যক্তির কাছে কিছু ডিভাইস পাওয়া গেছে। গ্রেপ্তার করা না হলে তিনি দ্বিতীয় বিস্ফোরণ ঘটাতে পারতেন। হোয়াইট হাউসের প্রেস সচিব সারাহ হুকাবে জানান, এ ব্যাপারে বিবৃতি দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

তবে, কেউ কেউ সন্দেহ করছেন গ্রেপ্তার হওয়া ব্যক্তি বাংলাদেশি বংশোদ্ভুত। সাত বছর আগে তিনি নাকি বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!