• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিখোঁজের দুইদিন পর ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার


সিরাজগঞ্জ প্রতিনিধি জুলাই ২৫, ২০১৭, ০৫:০২ পিএম
নিখোঁজের দুইদিন পর ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

সিরাজগঞ্জ: নিখোঁজের দুইদিন পর সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ থেকে ইবনে বতুতা মুনমুন (৩৫) নামে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ নিজ ঘরের মেঝের মাটির নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ১ জনকে আটক করেছে।

মঙ্গলবার (২৫ জুলাই)  দুপুরে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের নতুন সারটিয়া গ্রাম থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ইবনে বতুতা মুনমুন ওই গ্রামের মৃত বজলুর রহমান মাষ্টারের ছেলে ও ইলেকট্রিক মালামাল ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেলকুচি উপজেলার রান্ধুনীবাড়ি বাজারে ইলেকট্রিক মালামালের ব্যবসা করতেন মুনমুন। দোকানের পাওনা টাকা নিয়ে সদর উপজেলার নতুন সারটিয়া গ্রামের বানছারামের ছেলে পলাশের সাথে তার বিরোধ চলছিল। গত ২৩ জুলাই পলাশ মুনমুনকে তার দোকান থেকে ডেকে নিয়ে যায়।

এরপর থেকে আর পলাশকে খুঁজে পাওয়া যায়নি। বিষয়টি পুলিশকে অবগত করে পলাশের পরিবার। পুলিশও তাকে উদ্ধারের চেষ্টা করে। মঙ্গলবার দুপুরে পলাশের ঘর থেকে পঁচা গন্ধ বের হলে স্থানীয়দের মধ্যে সন্দেহ দেখা দেয়। বিষয়টি পুলিশকে অবগত করলে দুপুরে ঘটনাস্থলে পৌঁছে নিজ ঘরের মেঝের মাটির নিচ থেকে মুনমুনের গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পলাশকে আটক করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, পাওনা টাকা নিয়ে মুনমুন ও পলাশের মধ্যে বিরোধ চলছিল। গত রবিবার পলাশ মুনমুনকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে মুনমুনকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। মঙ্গলবার পলাশের ঘরের মধ্যে থেকে মুনমুনের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পলাশকে আটক করা হয়েছে। আটক পলাশকে জিজ্ঞাসাবাদ করলেই হত্যাকাণ্ডের মূল কারণ জানা যাবে বলে তিনি জানান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!