• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিরপেক্ষ সরকারের অধীনে ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৩১, ২০১৭, ১১:০১ পিএম
নিরপেক্ষ সরকারের অধীনে ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়

ফাইল ফটো

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশের মানুষ বিশ্বাস করে নিরপেক্ষ সরকারের অধীনে ছাড়া একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন সম্ভব না। এজন্য জনগণ একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই।

তিনি বলেন, দেশের জনগণ চাই শেখ হাসিনা পদত্যাগ করে নির্দলীয় সহায়ক সরকারের অধীনে নির্বাচন দেবেন।

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘রক্তঝরা মতিহার : মৃত্যুঞ্জয়ী রিজভী আহমেদ, ২২ ডিসেম্বর ৮৪’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন বিএনপির এই সিনিয়র নেতা।

রিজভী বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার (৩১ ডিসেম্বর) যশোহরের জনসভায় ভোট চেয়েছেন। আপনার ভোট চাওয়ার দরকার কি মাননীয় প্রধানমন্ত্রী? আপনি তো পরশুদিন নির্বাচন করলেন, ভোটাররা নাই, ভোটাররা যাওয়ার আগেই ব্যালট বাক্স ভরে গেছে, নৌকা মার্কায় সিল পড়ে গেছে, আপনার আবার ভোট চাওয়ার দরকার কি?

ক্ষমতাসীন সরকারের মন্ত্রীদের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, শিক্ষামন্ত্রী সহনীয় মাত্রায় দুর্নীতির কথা বলছেন। তাহলে ওবায়দুল কাদের ছাত্রলীগকে বলবেন এই তোমরা সহনীয় মাত্রায় নির্যাতন করো, সন্ত্রাস করো?

সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য দেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাজিব আহসান প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!