• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘নির্বাচনে আওয়ামী লীগকে জেতাতে হবে’


কুমিল্লা প্রতিনিধি নভেম্বর ১৯, ২০১৬, ০৩:৪০ পিএম
‘নির্বাচনে আওয়ামী লীগকে জেতাতে হবে’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় নির্বাচনের আর মাত্র দুই বছর বাকি। সেই নির্বাচনে আওয়ামী লীগকে জেতাতে হবে। না হলে এতো উন্নয়ন, এতো অর্জন সবকিছু বৃথা যাবে। এজন্য এখন থেকেই দলের নেতাকর্মীদের তিনি জনগণের কাছে যাওয়ার আহ্বান জানান।

শনিবার (১৯ নভেম্বর) কুমিল্লার লাকসাম বাইপাস মোড়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘জনগণের সঙ্গে ভালো আচরণ না করলে উন্নয়ন ম্লান হয়ে যাবে। বিলবোর্ড আর পোস্টার বেশি দিন থাকে না। এই জন্য জনগণের পাশে থাকুন, তাদের খোঁজ খবর নিন, তাদের খুশি রাখুন। তবেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সোনালী ফসল ঘরে তুলতে পারবেন।’

মোঃ তাজুল ইসলাম এমপি-র সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, মির্জা আজম এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, আবদুর রহমান এমপি, খালেদ মাহমুদ এমপি, অসিম কুমার উকিল এমপি, লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া, পৌর মেয়র প্রফেসর আবুল খায়ের, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু তাহের, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!