• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
৭ খুন মামলা

নূর হোসেনসহ ৩ জনের যুক্তিতর্ক শেষ


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৯, ২০১৬, ০৫:১৫ পিএম
নূর হোসেনসহ ৩ জনের যুক্তিতর্ক শেষ

নারায়ণগঞ্জ : জেলার চাঞ্চল্যকর সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেন, তার গাড়ি চালক মিজানুর রহমান দিপু, চাকরিচ্যুত র‌্যাব কর্মকর্তা এম এম রানাসহ তিনজনের যুক্তিতর্ক শেষ হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ১০টা থেকে দুপুর সোয়া ২টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে যুক্তিতর্কে আসামি পক্ষের আইনজীবীরা নিজেদের নির্দোষ দাবি করেন।

আদালত সূত্রমতে, মঙ্গলবার নূর হোসেনের পক্ষে মহানগর আওয়ামী লীগের সেক্রেটারী অ্যাডভোকেট খোকন সাহা, অবসরে পাঠানো নৌবাহিনী কর্মকর্তা চাকরিচ্যুত এম এম রানার পক্ষে আব্বাসউদ্দিন ও নূর হোসেনের গাড়িচালক মিজানুর রহমান দিপুর পক্ষে লুৎফর রহমান আকন্দ যুক্তিতর্ক তুলে ধরেন। তাদের মধ্যে খোকন সাহা আদালতকে বলেন, চাঞ্চল্যকর দুটি মামলায় ১০৬ জন সাক্ষ্য দিলেও কেউ নূর হোসেনের নাম বলেনি। তাছাড়া হত্যাকাণ্ডে নূর হোসেন জড়িত এমন কোন সুস্পষ্ট প্রমাণ করতে পারেনি রাষ্ট্রপক্ষ। অপর দুই আসামি পক্ষের আইনজীবীরাও নির্দোষ প্রমাণে যুক্তিতর্ক তুলে ধরেন।

নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন জানান, বুধবার আবারও যুক্তিতর্ক অনুষ্ঠিত হবে।

জানা গেছে, সাত খুনের ঘটনায় দুটি মামলা হয়। একটি মামলার বাদী নিহত আইনজীবী চন্দন সরকারের মেয়ে জামাতা বিজয় কুমার পাল ও অপর বাদী নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি। মামলায় অভিযুক্ত করা হয়েছে ৩৫ জনকে যাদের মধ্যে ২৩ জন গ্রেপ্তার ও বাকি ১২ জন পলাতক আছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!