• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নেত্রকোনায় নিজ বাড়িতে দম্পতির লাশ!


নেত্রকোনা প্রতিনিধি অক্টোবর ১৩, ২০১৭, ০৬:০৭ পিএম
নেত্রকোনায় নিজ বাড়িতে দম্পতির লাশ!

প্রতীকী ছবি

নেত্রকোনা: জেলা শহরের সাতপাই এলাকায় বাবুল সরণি সড়কে নিজ বাড়ি থেকে মিহির কান্তি বিশ্বাস (৭০) ও স্ত্রী তুলিকা চন্দ্র সবিতা (৫৮) নামে এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুর ১টার দিকে নিজ বাড়ি থেকে ওই দম্পতির লাশ উদ্ধার করা হয়। তাদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। শ্বাসরোধ করে তাদের হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মিহির কৃষ্ণ গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও তুলিকা সমাজসেবা অধিদপ্তরের মাঠকর্মী ছিলেন।

ওই বাড়ির এক অংশের ভাড়াটিয়া সরকারি চাকরিজীবী রাজীব পণ্ডিত জানান, বুধবার (১১ অক্টোবর)সকালে তুলিকা চন্দ্রের সঙ্গে তার সর্বশেষ দেখা হয়। সে সময় তিনি কর্মস্থলে যাচ্ছিলেন। এরপর থেকেই তাদের বাড়ি তালাবদ্ধ ছিল বলে জানালেন রাজীব।

রাজীব আরো জানান, দুর্গন্ধ পাওয়ার পর শুক্রবার (১৩ অক্টোবর) সকালে তিনি প্রতিবেশীদের ডাকেন। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে তালা ভেঙে রান্নাঘর থেকে তুলিকার ও বসার ঘর থেকে মিহিরের লাশ উদ্ধার করে।

প্রতিবেশীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই বাড়িতে মিহির কান্তি ও তুলিকা চন্দ্র একাই থাকতেন। তাদের ছেলে সুমন বিশ্বাস ঢাকায় চাকরি করেন। আর মেয়ে সুস্মিতা বিশ্বাস সিলেটে শ্বশুরবাড়িতে থাকেন।

নেত্রকোনা পুলিশ সুপার জয়দেব চৌধুরী বলেন, মিহির ও তুলিকা দম্পতির শরীরে আঘাতের চিহ্ন আছে। এছাড়া বাসার আসবাবপত্রও ছড়ানো। ধারণা করা হচ্ছে, বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যা থেকে রাতের মধ্যে যেকোনো সময় এই হত্যাকাণ্ড ঘটেছে।

সুরতহালের ভিত্তিতে তিনি বলেন, তাদের শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে, লাশ ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!