• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘পথেঘাটে জঙ্গির নামে মানুষ হত্যা করছে’


নিজস্ব প্রতিবেদক আগস্ট ২৯, ২০১৬, ০৩:৩০ পিএম
‘পথেঘাটে জঙ্গির নামে মানুষ হত্যা করছে’

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, জঙ্গিবাদ নিয়ে সরকার ভয়ঙ্কর খেলায় মেতে উঠেছে। পথে ঘাটে রাস্তায় জঙ্গির নামে মানুষ হত্যা করছে তারা। আগামীতে বিএনপি রাষ্ট্র ক্ষমতায় গেলে এসব হত্যাকাণ্ড তদন্তের আওতায় আনা হবে।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জাতীয়তাবাদী গণদল আয়োজিত ‘বাংলাদেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক অধিকার’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকারের সময় ফুরিয়ে এসেছে। পৃথিবীর কোথাও ফ্যাসিবাদী সরকার রাষ্ট্র ক্ষমতায় দীর্ঘস্থায়ী হতে পারেনি। বর্তমান সরকারও পারবে না। ইতোমধ্যেই তার লক্ষণ দেখা দিয়েছে।

দেশের ৯৫ ভাগ মানুষ রামপালে বিদ্যুৎকেন্দ্র স্থাপনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বিএনপির এই নেতা বলেন, স্বাধীনতার ৪৪ বছর পর আপনি যেসব সিদ্ধান্ত নিচ্ছেন এইসব সিদ্ধান্ত বাতিল করতে আমাদের ৪৪ মাসও সময় লাগবে না। এর মধ্যেই জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় এসে সেগুলো পুনঃপ্রতিষ্ঠা করা হবে।

আয়োজক সংগঠেনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক হেলেন জেরিন খান, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমতউল্লাহ, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, এনডিপির যুগ্ম-মহাসচিব শামসুল আলম প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!