• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পাঁচ ঘণ্টায় ঝরলো চার প্রাণ


নিউজ ডেস্ক এপ্রিল ২৯, ২০১৭, ১০:৪১ এএম
পাঁচ ঘণ্টায় ঝরলো চার প্রাণ

ঢাকা: মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে দেশের দুটি স্থানে দুটি দুর্ঘটনায় নারীসহ নিহত হয়েছে চারজন। শনিবার (২৯ এপ্রিল) রাত সাড়ে চারটা থেকে সকাল ৯টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে।

রাত সাড়ে চারটার দিকে রাজধানীর শ্যামপুর থানার সরকার পেট্রলপাম্পের সামনে ট্রাকের ধাক্কায় শমসের আলী ও সালাম নামের দুইজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন শাহ আলম নামে আরও একজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পেট্রলপাম্পের সামনে একটি ট্রাকের মেরামতকাজ চলছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে শমসের আলী নিহত হন। আহত সালাম ও শাহ আলমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে সালামকে মৃত ঘোষণা করা হয়। শাহ আলম চিকিৎসাধীন।

শ্যামপুর থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল হক আহত ব্যক্তিদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

এদিকে শনিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে শ্রীপুর রেলস্টেশনের পশু হাসপাতাল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, হযরত আলী (৪৫) ও তার পালিত মেয়ে আয়েশা খাতুন (৮)। তাদের বাড়ি শ্রীপুর উপজেলার কর্ণপুর ছিটপাড়া গ্রামে।

শ্রীপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার শাহজাহান মিয়া জানান, ঢাকা থেকে দেওয়ানগঞ্জগামী তিস্তা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে তারা নিহত হন। ধারণা করা হচ্ছে ঘটনাটি আত্মহত্যা।

নিহত হযরত আলীর স্ত্রী হালিমা বেগম জানান, সকাল ৮টার দিকে মেয়েসহ বাড়ি থেকে বের হন তার স্বামী হযরত আলী। এরপরই তিনি এ ঘটনার সংবাদ পান। তার স্বামী দীর্ঘদিন যাবত একটি মামলা সংক্রান্ত ঘটনায় মানসিক যন্ত্রণায় ভুগছিলেন।

জয়দেবপুর রেল ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এসআই) দাদন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!