• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পিরোজপুরে তিনদিনব্যাপী জেলা ইজতেমা শুরু


পিরোজপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ১৬, ২০১৭, ০৫:৫৫ পিএম
পিরোজপুরে তিনদিনব্যাপী জেলা ইজতেমা শুরু

পিরোজপুর: পিরোজপুরে শুরু হলো তাবলীগ জামাতের তিনদিনব্যাপী জেলা ইজতেমা। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ফজরের নামাজের পর আমবয়ানের মধ্যে দিয়ে ইজতেমা শুরু হয়েছে। এতে বিদেশি মুসল্লিরাও অংশ নিচ্ছেন। শনিবার দুপুর ১২টায় আখেরি মোনাজাতের মধ্যদিয়ে ইজতেমা শেষ হবে।

তাবলীগ জামাতের আয়োজনে প্রথমবারের মতো পিরোজপুরে এ জেলা ইজতেমা হচ্ছে। ইজতেমায় মুসল্লিদের প্রবেশের জন্য ৮টি সড়ক নির্মাণ করা হয়েছে। তৈরি করা হয়েছে ৭শ’ অস্থায়ী শৌচাগার।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ জানান, ইজতেমাস্থলে ক্লোজ সার্কিট ক্যামেরা, ৪টি পর্যবেক্ষণ টাওয়ার তৈরি, আর্চওয়ে স্থাপনসহ তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

জেলা তাবলীগ জামায়াতের জিম্মাদার (আমীর) নুরুল হক বলেন, স্বেচ্ছাসেবক (সাথীরা) প্রায় ১ মাস ধরে কাজ করে ৩০ একর জায়গায় প্রায় ৩৫ হাজার মুসল্লির ধারণ ক্ষমতা সম্পন্ন প্যান্ডেল তৈরি করেছেন।

পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হাবিবুর রহমান মালেক বলেন, ইজতেমাস্থলে পিরোজপুর পৌরসভার পক্ষ থেকে পর্যাপ্ত পানি সরবরাহের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া তদারকির জন্য একটি টিমও গঠন করা হয়েছে। মাঠে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!