• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পুরোনো দল চেন্নাইতে ফিরছেন ধোনি


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৭, ২০১৭, ০১:৪৬ পিএম
পুরোনো দল চেন্নাইতে ফিরছেন ধোনি

ঢাকা: আবার চেন্নাই সুপার কিংসের জার্সিতে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। ২০১৮ সালের আইপিএলেই তিনি পুরোনো ক্লাবের হয়ে ফিরছেন। বুধবার এ বিষয়ে আইপিএল গভর্নিং বডি অনুমোদন দিয়েছে। দুই বছর চেন্নাই নিষিদ্ধ হওয়ার পর ধোনি পুণের জার্সি গায়ে জড়িয়েছিলেন। ২০১৫ সালে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে নিষিদ্ধ হয়েছিল চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। এরপর পুণের হয়ে খেলেছিলেন ধোনি।

বুধবারের সভায় বিসিসিআইয়ের সেক্রেটারি অমিতাভ চৌধুরি জানালেন, ‘আইপিএল ফ্যাঞ্চাইজিগুলো পুরোনো দল থেকে পাঁচজন ক্রিকেটারকে ধরে রাখতে পারবে৷এই সুযোগ শুধুই চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের খেলোয়াড়দের জন্যই প্রযোজ্য৷ যারা ২০১৫ পর্যন্তু চেন্নাই ও রাজস্থানের হয়ে খেলেছে। তাছাড়া ২০১৭ মৌসুমে যারা পুণে ও গুজরাটের জার্সি গায়ে খেলেছে তারাই এই সুযোগ পাবে।’

আইপিএলে যে কোন দলে সর্বোচ্চ ২৫ জন খেলোয়াড় থাকতে পারবে ও কমপক্ষে ১৮ জনকে দলে রাখা যেতে পারে। ধোনির চেন্নাই সুপার কিংসে ফিরে আসার খবরে এখন থেকেই সমর্থকদের মধ্যে  রোমাঞ্চ কাজ করছে৷ যা খবর, ডোয়াইন ব্রাভোও চেন্নাইয়ের হয়ে ২২ গজ মাতাবেন৷ মুম্বাই ইন্ডিয়ান্স দলে থাকবেন রোহিত শর্মা, কাইরন পোলার্ড, জসপ্রীত বুমরাহ ও হার্দিক পান্ডিয়া৷ রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলে থাকছেন বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, ক্রিস গেইল।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!