• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রী ধৈর্য্য ধরতে বলেছেন


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৮, ২০১৮, ০৩:০০ পিএম
প্রধানমন্ত্রী ধৈর্য্য ধরতে বলেছেন

ঢাকা: শিক্ষার্থীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন- একটি অরাজনৈতিক আন্দোলনকে সর্বাত্মক রাজনৈতিক আন্দোলনে রূপ দেয়ার চেষ্টাকে সরকারি দল হিসেবে আওয়ামী লীগ যা করার করেছে। প্রধানমন্ত্রী ধৈর্য্য ধরতে বলেছেন।

তিনি বলেছেন, উত্তেজিত হওয়া চলবে না। তিনি সৎসাহস নিয়ে হিংসাত্মক রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়ন মোকাবিলা করেছেন। আওয়ামী লীগ এখন প্রডাকটিভ পার্টি।

শনিবার (১৮ আগষ্ট) দুপুরে শাহবাগ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে এক আলোচনা সভায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ মন্তব্য করেন।

‘গুজব সন্ত্রাস-অপপ্রচার রুখে দাঁড়াও বাংলাদেশ’ শীর্ষক এই আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটি। সভাপতিত্ব করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

নির্বাচন প্রক্রিয়া পরিবর্তন করলে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে কিনা- এমন প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন প্রক্রিয়াই যদি না থাকে তাহলে কোন প্রক্রিয়াই নির্বাচন হবে? বাংলাদেশের নির্বাচন প্রক্রিয়া সংবিধানের বিধান। এই বিধান থেকে আগামী নির্বাচনে সরে আসার সুযোগ নেই। এ ধরনের আবদার মামা বাড়ির আবদার।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!