• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
বঙ্গবন্ধুর জন্মদিনে

ফ্রি চিকিৎসা সেবা দিবে সিরাজুল ইসলাম মেডিকেল


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৫, ২০১৮, ০১:২০ পিএম
ফ্রি চিকিৎসা সেবা দিবে সিরাজুল ইসলাম মেডিকেল

ঢাকা: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম দিবসে ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিশেষজ্ঞ চিকিৎসকদের অংশ গ্রহণে আগামী শনিবার (২০ মার্চ) মালিবাগের ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ এন্ড হসপিটাল লিমিটেডে দিন ব্যাপী ফ্রী বিশেষজ্ঞ চিকিৎসা সেবা প্রদান করা হবে।

বৃহস্পতিবার (১৫ মার্চ) সকাল সাড়ে আটটায় হাসপাতালটির চিফ ইক্সিকিউটিভ অফিসার (সিইও) প্রিন্সিপাল প্রফেসর ডা. এমএ আজিজ এ কথা জানান।

প্রফেসর ডা. এম এ আজিজ বলেন, জাতীয় দিবসগুলোতে আমাদের হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করা হয়ে থাকে। বরাবরের মত হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবসে দিন ব্যাপী হাসপাতালের বর্হিবিভাগে রোগীদের বিনা পয়সায় রোগীদের বিশেষজ্ঞ চিকিৎসা সেবা প্রদান করা হবে।

ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ এন্ড হসপিটাল লিমিটেডে এবারের ফ্রি মেডিকেল ক্যাম্প শনিবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলবে। এতে সকল ধরণের প্যাথলজিক্যাল পরীক্ষায় ৫০ % এবং অন্যান্য পরীক্ষায় ৩০% ছাড় দেওয়া হবে।

চিকিৎসকদের সঙ্গে এই দিনের  ফলো আপ ভিজিট (সাক্ষাৎকার)  ফ্রি করা হয়েছে। তবে রোগীদের এ সুবিধা পেতে অবশ্যই দ্বিতীয় সাক্ষাৎকারের সময় ওদিনের মেডিকেল ক্যাম্পের ব্যবস্থাপত্র ( প্রেসক্রিপশন) সঙ্গে নিয়ে আসার জন্য বলা হয়েছে।

এবারের ফ্রি মেডিকেল ক্যাম্পে সার্জারী, গাইনী ও অব্স, শিশু, নাক-কান-গলা, অর্থোপেডিক্স, মনোরোগ ও মাদকাসক্তি, মেডিসিন, ডায়াবেটিক, হৃদরোগ, চর্ম ও যৌন, চক্ষু ও দন্ত বিভাগে রোগীদের বিশেষজ্ঞ সেবা প্রদান করা হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!