• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় পুলিশ হেফাজতের বিএনপি নেতার মৃত্যু


বগুড়া প্রতিনিধি আগস্ট ২৩, ২০১৭, ০৯:২৭ এএম
বগুড়ায় পুলিশ হেফাজতের বিএনপি নেতার মৃত্যু

নিহত পিন্টুর স্বজনরা

বগুড়া: জেলার শাজাহানপুরে পুলিশ হেফাজতে মাসুদুল হক পিন্টু (৫০) নামের এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। তাকে গ্রেপ্তারের পর পুলিশের নির্যাতনে মঙ্গলবার (২২ আগস্ট) বিকেল মৃত্যু হয় বলে অভিযোগ স্বজনদের। 

নিহত পিন্টু শাজাহানপুরের আশেকপুর ইউনিয়নের শাবরুল গ্রামের জাহান আলীর ছেলে। তিনি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য। শাজাহানপুর থানায় চলতি মাসে দায়ের করা একটি মামলার এজাহারভুক্ত প্রধান আসামি ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

পিন্টুর ভাগ্নে মোহাম্মদ সুমন জানান, পুকুর নিয়ে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে দায়ের করা একটি মামলায় মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে কৈগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান নিজবাড়ি থেকে তার মামা পিন্টুকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারের পর তাঁকে মারপিট করা হয়। একপর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পিন্টুকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে পিন্টু মারা যান। 

এ ব্যাপারে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল) সনাতন চক্রবর্তী দাবি করেন, মাসুদুল হক পিন্টুকে কোনো মারপিট করা হয়নি। তিনি স্ট্রোক করে মারা গেছেন। তিনি শাজাহানপুর থানায় দায়ের করা একটি মামলার (মামলা নম্বর-১৯) এজাহারভুক্ত আসামি।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!