• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বন্যাদুর্গত এলাকায় শুধু ফটো সেশন করে গেছে বিএনপি


নীলফামারী প্রতিনিধি আগস্ট ১৮, ২০১৭, ০৪:২৬ পিএম
বন্যাদুর্গত এলাকায় শুধু ফটো সেশন করে গেছে বিএনপি

নীলফামারী: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ লোক দেখানো ফটো সেশন নয়, মানুষের পাশে দাঁড়াতে হবে। আর আওয়ামী লীগ সরকার ও তাদের দলের লোকজন তাই করেছে। কিন্তু বিএনপি খালি হাতে এসে শুধু ফটো সেশন করে গেছে।

তিনি আরো বলেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন প্রক্রিয়া শেষ না হওয়া পর্যন্ত দুর্গতের পাশে থাকবে সরকার। তিনি শুক্রবার (১৮ আগস্ট) সকালে নীলফামারী জেলার সৈয়দপুর স্টেডিয়ামে বন্যাকবলিত এলাকার মানুষদের মাঝে ত্রাণ বিতরনের সময় এ কথা বলেন। মন্ত্রী আরো বলেন, ষোড়শ সংশোধনী নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে জিয়াউর রহমানকে অবৈধ ক্ষমতা দখলদার বলা হয়েছে এ ব্যাপারে বিএনপি কোন মন্তব্য করেনি। মৌনতা সম্মতির লক্ষণ নয় কি?

ত্রাণ বিতরণের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজার রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এবিএম মোজাম্মেল, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, নীলফামারী জেলা প্রশাসক খালেদ রহীম, পুলিশ সুপার জাকীর হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, ইউএনও বজলুর রশীদ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!