• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিএনপি আসুক বা না আসুক নির্বাচন থেমে থাকবে না


ভোলা প্রতিনিধি আগস্ট ২০, ২০১৮, ০৮:৪২ পিএম
বিএনপি আসুক বা না আসুক নির্বাচন থেমে থাকবে না

ছবি: সোনালীনিউজ

ভোলা : ভোলা-১ আসনের সংসদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, অনেকেই বসে আছেন তত্ত্বাবধায়ক সরকারের জন্য। কিন্তু তত্ত্বাবধায় সরকার আর আসবে না। ওদের যেই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। বিএনপির নেতারা বলছে খালেদা জিয়াকে মুক্ত করে নির্বাচনে আসবে। কিন্তু খালেদা জিয়া দুর্নীতি মামলার আসামি হিসাবে বন্দি। কোর্ট যদি মুক্তি দেয় পাবে। কোর্ট যদি মুক্তি না পায় আমাদের কিছু করার নেই।

তবে নির্বাচনে তারা আসুক বা না আসুক নির্বাচন থেমে থাকবে না। সোমবার (২০ আগস্ট) বিকালে ভোলা সদর উপজেলার ঘুইঘারহাট বাজার সংলগ্ন স্কুল মাঠে উত্তর দিঘলদী ইউনিয়নর আওয়ামী লীগ আয়োজিত পথসভায় বাণিজ্যমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপি জামায়াতে এমন কোনো ক্ষমতা নাই যাতে তারা নির্বাচন বানচাল করতে পারে। চেষ্টা করেছিল ১৪ সালে। পুলিশ মেরেছে প্রিজাইডং অফিসার মেরেছে। পুলিং বুথ পুড়িয়েছে। কিন্তু পারেনি। তারপর আবার খালেদা জিয়া ৯৩ দিন হরতাল অবরোধের নামে দেশের অর্থনৈতিক ধ্বংস করেছেন। যে শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবে না।

কিন্তু শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছেন। আর বেগম খালেদা জিয়া এখন জেলখানায়।

বিএনপি যদি আগামী নির্বাচনে না আসে তাদের হবে রাজনৈতিক আত্মহত্যার সামিল। এ দলটা আর আগামীতে ঘুরে দাঁড়াতে পারবে না। ভোলার উত্তর দিঘলদী ইউনিয়নর আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনছুর।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!