• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিএনপি ভয় পায় তাই নির্বাচনে আসতে চায় না


কেরানীগঞ্জ প্রতিনিধি জুলাই ১৯, ২০১৮, ০১:১৬ পিএম
বিএনপি ভয় পায় তাই নির্বাচনে আসতে চায় না

কেরানীগঞ্জ  : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি নির্বাচনকে ভয় পায় এজন্য তারা নির্বাচনে আসতে চায় না তারা খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামীলীগের জনপ্রিয়তা দেখে ভীত হয়ে গেছে।

বুধবার (১৮ জুলাই) বিকেলে কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়নের আলীপুর ব্রীজ সংলগ্ন মাঠে আয়োজিত একাদশ সংসদ সদস্যের কার্যক্রম পরিচালনা কার্যক্রম সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বিএনপি ১ দিনের জন্য রাষ্ট্র ক্ষমতায় আসলে, দেশে রক্ত গঙ্গা বয়ে আনবে। বিএনপি এজন্যই বিভিন্ন ইস্যু নিয়ে তারা রাজনীতি করছে।

দেশকে অস্থিতিশীল করার জন্য কোটা সংস্কারের নামে দেশের সহজ সরল ছেলেমেয়েদের মাঠে নামিয়ে দিয়েছে। যে প্রজন্ম মুক্তিযুদ্ধ দেখেনি, মুক্তিযোদ্ধাদের ওপর তাদের শ্রদ্ধা কমানোর জন্য বিএনপি-জামায়াত পায়তারা করছে

সমন্বয় কমিটির সদস্য মোঃআলাউদ্দিনের  সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আযম খান বারকু, যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ইফসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজি আবু সিদ্দিক, আলতাফ হোসেন বিপ্লব, আই কে শাহীন প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!