• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিএনপিকে গণতন্ত্রের স্পেস দিচ্ছে না সরকার: ফখরুল


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৮, ২০১৬, ১০:১৫ পিএম
বিএনপিকে গণতন্ত্রের স্পেস দিচ্ছে না সরকার: ফখরুল

ঢাকা: বিএনপিকে নানা অজুহাতে গণতন্ত্রের স্পেস দিচ্ছে না বলে সরকারের বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সরকার বিরোধী দলকে কোনো কর্মসূচি পালন করতে দিচ্ছে না। আমাদের সভা সমাবেশ, মিছিল, মিটিং, গণতান্ত্রিক অধিকার পালন করতে দিচ্ছে না। নানা অজুহাতে গণতন্ত্রের স্পেস দিচ্ছে না।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে মিরপুরের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ২০দলীয় জোটের শরিক জাগপা সভাপতি শফিউল আলম প্রধানকে দেখতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন মির্জা ফখরুল। শফিউল আলম প্রধান গত সোমবার রাত সাড়ে আটটায় হৃদরোগে আক্রান্ত হয়ে মিরপুরের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি হন। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন। মির্জা ফখরুল তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

বর্তমান ভোটারবিহীন সরকার মানুষের গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে গত ৭ নভেম্বর জনসভা করতে চেয়েছিলাম, কিন্তু পুলিশের অনুমতি না পাওয়ায় সেই সমাবেশ করতে পারেনি। একই সঙ্গে তিনি বলেন, আমরা ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবসের গণতান্ত্রিক কর্মসূচি পালন করবো। আশা করি, সরকার তাতে বাধা দেবে না।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!