• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিধবাকে কুপিয়ে হত্যা


বগুড়া প্রতিনিধি অক্টোবর ১৩, ২০১৭, ০৯:৫৯ পিএম
বিধবাকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

বগুড়া: জেলার সোনাতলা উপজেলায় আনোয়ারা বেওয়া (৫০) নামে এক বিধবাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে উপজেলার দীঘলকান্দি বালুয়াআটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার জোড়গাছা ইউপির মধ্য দীঘলকান্দি গ্রামের মৃত নওশা মিয়ার স্ত্রী আনোয়ারা বেওয়া গ্রামে গ্রামে ফেরি করে কাপড় ও সুতা বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। বাড়িতে তিনি তার মেয়ে রোজিনা ও মেয়ে জামাইকে নিয়ে থাকতেন। জামাই খোকন আকন্দ ঢাকায় রিকশা চালান।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত ৯টার দিকে কাপড় বিক্রি করে বাড়িতে ফিরছিলেন আনোয়ারা। পার্শ্ববর্তী বালুয়াআটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে ফেলে যায়। পরে স্থানীয়রা ওই নারীর রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন। শুক্রবার (১৩ অক্টোবর) সকালে পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সোনাতলা থানার ওসি শরিফুল ইসলাম জানান, আনোয়ারার শরীরের ৫-৬ স্থানে কোপানোর চিহ্ন রয়েছে। তবে তার কোনো মালামাল, টাকা ও মোবাইল খোয়া যায়নি। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘঠিত হয়ে থাকতে পারে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!