• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার সারাদেশে লিফলেট বিতরণ করবে বিএনপি


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৮, ২০১৮, ০৯:১৯ পিএম
বৃহস্পতিবার সারাদেশে লিফলেট বিতরণ করবে বিএনপি

ঢাকা: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃহস্পতিবার (১ মার্চ) দেশব্যাপী লিফলেট বিতরণ করবে বিএনপি।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) নয়াপল্টন বিএনপির কেন্দ্র্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘দেশের প্রতিটি জেলায় লিফলেট পৌঁছে গেছে। ১ মার্চ নেতাকর্মীরা যার যার সুবিধামত সময়ে লিফলেট বিতরণ করবেন।’

লিফলেটের শিরোনাম দেওয়া হয়েছে, ‘প্রতিহিংসার বিচারে বন্দি; গণতন্ত্র, স্বাধীনতা-সার্বভৌমত্ব ও জনগণের আস্থার প্রতীক দেশনেত্রী খালেদা জিয়ার দেশবাসীর প্রতি আবেদন’। সেখানে খালেদা জিয়া বলেছেন, ‘আমাকে আপনাদের কাছ থেকে বিচ্ছিন্ন করার চেষ্টা করা হলেও বিশ্বাস করবেন- আমি আপনাদের সঙ্গে আছি।’

এতে গণতন্ত্রের জন্য, সুষ্ঠু নির্বাচনের জন্য ঐক্যবদ্ধভাবে শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক চালিয়ে যাওয়ার আহ্বান রয়েছে। এর বাইরে সরকারের ১০ টাকার চাল দেওয়ার কথা, দেশে আইনের শাসন নেই, নিত্যপণ্যের দাম বৃদ্ধি, খুন, গুম, সরকারের উন্নয়ন প্রকল্পের বছর বছর ব্যয় বৃদ্ধির বিষয়গুলো তুলে ধরা হয়েছে।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান। রায় ঘোষণার পর থেকে পুরনো ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারে রয়েছেন খালেদা জিয়া।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!