• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বৈঠক ডেকেও বাতিল করলেন সিইসি


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০১৭, ০৬:০৮ পিএম
বৈঠক ডেকেও বাতিল করলেন সিইসি

ঢাকা: নির্বাচন কমিশনারদের সঙ্গে নতুন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার বৈঠকের কথা থাকলেও অনিবার্য কারণে তা বাতিল করা হয়েছে। বিশ্বস্ত একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। মন্ত্রীপরিষদ বিভাগে নতুনদের নিয়ে এক সভা করার ঘোষণা দিয়েছিলেন সিইসি নুরুল হুদা। সেখানে নতুন কমিশনারদের থাকতে বলা হয়েছিল।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় সচিবালয়ের ইসির বৈঠকটি হওয়ার কথা ছিল।

সূত্রটি জানায়, নতুন নির্বাচিত প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা আমাদের চারজনের সঙ্গে পরিচিত হতে চেয়েছিলেন। এ কারণে ওই বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু তার অন্য একটি অ্যাপয়েন্টমেন্ট থাকায় মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বৈঠকটি হচ্ছে না।

সূত্রটি আরও জানায়, এটি নতুন নির্বাচন কমিশনের কোনো আনুষ্ঠানিক বৈঠক ছিল না। শুধু পরিচিত হওয়ার জন্য বৈঠকটি হওয়ার কথা ছিল।

এর আগে সকালে নতুন প্রধান নির্বাচন কমিশনার নতুন কমিশনারদের বিকেল ৪টায় মন্ত্রিপরিষদ বিভাগে থাকতে বলেছিলেন। পরিচিত সভা হওয়ার কথা ছিল তাদের। কিন্তু সেই পরিচিতিমূলক বৈঠকও বাতিল করা হয়েছে।

একটি সূত্র জানিয়েছে, নতুন প্রধান নির্বাচন কমিশনার বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে যাওয়ায় এ বৈঠকটি হয়নি। নতুন নির্বাচন কমিশনের দায়িত্বে আসা ব্যক্তিদের প্রথম বৈঠকটি না হওয়ায় এক ধরনের গুঞ্জন শুরু হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!