• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভারতীয় নৌবাহিনী জাহাজের চট্টগ্রাম ত্যাগ


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৭, ২০১৭, ০৬:০৫ পিএম
ভারতীয় নৌবাহিনী জাহাজের চট্টগ্রাম ত্যাগ

ঢাকা: চট্টগ্রাম বন্দর জেটি ত্যাগ করেছে ভারতীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ আইএনএস রানভীর। চার দিনের শুভেচ্ছা সফর শেষে বৃহস্পতিবার (২৭ জুলাই) জাহাজটি চট্টগ্রাম ত্যাগ করে।

চট্টগ্রাম ত্যাগকালে কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের চিফ স্টাফ অফিসার ক্যাপ্টেন এস এম মনিরুজ্জামান তাদের আনুষ্ঠানিকভাবে জাহাজটিকে বিদায় জানান।

দুপুরে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক সাইদা তাপসী রাবেয়া লোপা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশে অবস্থানকালে সফররত জাহাজটির অধিনায়ক ক্যাপ্টেন রাজিব অশোক, কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল, চেয়্যারম্যান চট্টগ্রাম বন্দর, কমান্ডার বিএন ফ্লিট, কমান্ডার সাবমেরিন, কমডোর সুপারিনটেনডেন্ট ডকইয়ার্ড (সিএসডি) এবং কোস্টগার্ড পূর্ব জোনের জোনাল কমান্ডারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এছাড়া সফরকারী জাহাজের কর্মকর্তা ও নাবিকগণ নৌবাহিনীর জাহাজ,ঘাঁটি ও স্থাপনাসহ চট্টগ্রামের বিভিন্ন ঐতিহাসিক পর্যটন এলাকা পরিদর্শন করেন।

ভারতীয় নৌবাহিনী জাহাজের এই শুভেচ্ছা সফরের মাধ্যমে বাংলাদেশ ও ভারতীয় নৌবাহিনীর কর্মকর্তা, ক্যাডেট ও নাবিকদের পারস্পরিক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে আশা করা যায়।

ভারতীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ আইএনএস রানভীর গত ২৪ জুলাই চারদিনের শুভেচ্ছা সফরে বাংলাদেশে আসে।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!