• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভিড় জমেছে বরিশালের বিনোদন স্পটগুলোতে


বরিশাল ব্যুরো জুন ১৯, ২০১৮, ১০:২৩ এএম
ভিড় জমেছে বরিশালের বিনোদন স্পটগুলোতে

বরিশাল : রমজানের শেষ সপ্তাহ থেকে ঈদের দিন দুপুর পর্যন্ত তীব্র তাপদাহে অসহনীয় ছিল জনজীবন। অবশেষে কাঙ্খিত বৃষ্টির দেখা মিলল ঈদের দিন বিকেলের দিকে। টানা দেড় ঘণ্টার বৃষ্টিতে ফিরল স্বস্তি। ফলে শীতল আবহাওয়ায় ঈদে বরিশালে আনন্দের কমতি ছিলনা। ঈদের নামাজ শেষে নগরী ও আশপাশের বিনোদন কেন্দ্রগুলোতে ছিল উপচে পড়া ভিড়।

সকাল ৯টায় নগরের হেমায়েতউদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের প্রধান জামাতে জেলা প্রশাসক মো. হাবিুর রহমান, সিটি মেয়র আহসান হাবিব কামাল, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক ও সম্ভাব্য মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জাতীয় পার্টির সম্ভাব্য মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপসসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রশাসনের বিভিন্ন স্থরের কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন শ্রেনী পেশার কয়েক হাজার ধর্মপ্রান মুসল্লী অংশগ্রহন করেন। নামাজ শেষে মোনাজাতে দেশ ও জাতির কল্যান এবং সমৃদ্ধি কামনা করা হয়।

বিকালে নগরের বিনোদন কেন্দ্র কীর্তণখোলার তীর সংলগ্ন মুক্তিযোদ্ধা পার্ক, ত্রিশ গোডাউন, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতু, বঙ্গবন্ধু উদ্যান, প্লানেট ওয়ার্ল্ড শিশু পার্ক, নগরীর বাইরে মাধবপাশা দূর্গাসাগর দীঘি, গুঠিয়া মসজিদ সহ অন্যান্য বিনোদনকেন্দ্রগুলোতে বিনোদন পিপাসুদের ঢল নামে। ঈদের পরদিনও ওই স্থানগুলোতে বিনোদন পিপাসুদের ভীড় ছিল। নগরীর মোড়ে মোড়ে উচ্চ শব্দে গান বাজিয়ে যুবক-কিশোরদের আনন্দ করতে দেখা গেছে। আলোকসজ্জা করা হয়েছে পাড়া-মহল্লায়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!