• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভুয়া কাবিনে স্বামী-স্ত্রী পরিচয়ে বাস, অতঃপর...


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি নভেম্বর ২১, ২০১৭, ১০:৪১ পিএম
ভুয়া কাবিনে স্বামী-স্ত্রী পরিচয়ে বাস, অতঃপর...

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ: ভুয়া বিয়ের কাবিনে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করার অভিযোগে তরুণ-তরুণীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া ওই ভুয়া বিয়ে নিবন্ধনের জন্য সদর উপজেলার ম্যারেজ রেজিস্ট্রার মিলন চন্দ্র সিংহকেও গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে ওই তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সদর থানার ওসি সাবের রেজা আহমেদ জানান, জেলার সদর উপজেলায় এক তরুণের (২৩) সঙ্গে ভিন্নমতাবলম্বী এক তরুণীর (১৯) চার বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এক পর্যায়ে ওই তরুণ-তরুণী গত ১৫ নভেম্বর ভুয়া কাগজপত্র দিয়ে ম্যারেজ রেজিস্ট্রার মিলন চন্দ্র সিংহের কাছে বিয়ে নিবন্ধন করে স্বামী-স্ত্রী হিসেবে বাসা ভাড়া নিয়ে একই এলাকায় বসবাস শুরু করেন তারা। বিষয়টি নিয়ে স্থানীয়দের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে তারা থানায় খবর দিলে সোমবার (২০ নভেম্বর) বিকেলে পুলিশ ওই ভুয়া দম্পতিকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় ম্যারেজ রেজিস্ট্রার মিলন সিংহের কাছে বিয়ের কাগজপত্র দেখতে চাইলে তিনি সঠিক কাগজপত্র দেখাতে ব্যর্থ হন। এ অভিযোগে তাকেও ওই দিন রাতে গ্রেপ্তার করা হয়। পরে ঘটনার দিন রাতেই সদর এসআই মোজাহারুল বাদী হয়ে মামলা করেন।

তিনি আরো জানান, মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে ওই তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় তরুণ-তরুণীর পরিবারের পক্ষ থেকে কেউ কোনো যোগাযোগ বা অভিযোগ করেননি বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!