• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মহেশপুরে গৃহবধূসহ লক্ষাধিক টাকা নিয়ে এনজিও কর্মী উধাও


ঝিনাইদহ প্রতিনিধি মে ২০, ২০১৮, ০৮:১৩ পিএম
মহেশপুরে গৃহবধূসহ লক্ষাধিক টাকা নিয়ে এনজিও কর্মী উধাও

ঝিনাইদহ : জেলার মহেশপুরে পল্লীতে গৃহবধূকে প্রেমের ফাঁদে ফেলে লক্ষাধিক টাকাসহ এক এনজিও কর্মী উধাও হয়েছে। এলাকাবাসী ও পারিবারিক জানা গেছে, শনিবার (১৯ মে) মোবাইলে প্রেমের ফাঁদে ফেলে মহেশপুরে শক্তি ফাউন্ডেশনের সাবেক ম্যানেজার পলাশ চন্দ্র মাল ফতেপুর গ্রামের বাবলুর মেয়ে এক সন্তানের জননীসহ লক্ষাধিক টাকা নিয়ে তিনদিন ধরে নিখোঁজ।

ভিকটিমের মা সুফিয়া খাতুন জানায়, তার মেয়ে শক্তি ফাউন্ডেশন মহেশপুর শাখার ফতেপুর গ্রামের সমিতির একজন সদস্য। ঋণ দেয়া-নেওয়ার কারণে উক্ত ম্যানেজার তার মেয়ের সঙ্গে মোবাইলে যোগাযোগ রাখত। গত কয়েকদিন আগে তার মেয়ে ৩টি সংস্থা থেকে প্রায় ১ লাখ টাকা ঋণ উত্তোলন করে। বৃহস্পতিবার সকালে শক্তি ফাউন্ডেশনের অফিসে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়। কিন্তু সে আর বাড়ি ফেরেনি।

পরে তারা খোঁজ-খবর নিয়ে জানতে পারে উক্ত পলাশ তাকে ফুঁসলিয়ে নিয়ে চলে গেছে। পরবর্তীতে তারা শক্তি ফাউন্ডেশনে যোগাযোগ করলে মহেশপুর শাখার ম্যানেজার জানায়, গত এক মাস আগেই আর্থিক দুর্নীতির কারণে তাকে সাসপেন্ড করা হয়েছে। মেয়ের বাবা বাবলু জানায়, মোবাইলে কয়েক দফা মেয়ের সঙ্গে কথা হওয়ার পর আর সংযোগ পাওয়া যাচ্ছে না। মেয়ে তাকে মোবাইলে জানিয়েছে একটি ঘরের মধ্যে আটকে রেখে তার ওপর অমানুষিক নির্যাতন করা হচ্ছে। এ বিষয়ে পরিবারটি সরকারের ওপর মহলের হস্তক্ষেপ কামনা করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!