• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ২১, ২০১৭, ০৮:০৭ পিএম
মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন

সিরাজগঞ্জ: মাদক মামলায় সিরাজগঞ্জে ৩ মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ডে ও প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা করে আদালত। মঙ্গলবার (২১ মার্চ) বিকেল ৩টায় জেলা অতিরিক্ত দায়রা জজ (২য়) আদালতের বিচারক বেগম শেখ মেরীনা সুলতানা এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার রামচন্দ্রপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে শামীম খান (২৮), একই গ্রামের আকতার হোসেন মণ্ডলের ছেলে হেলাল মণ্ডল (৪৯) ও ময়েন উদ্দিনের ছেলে আব্দুল হান্নান (২৯)। এদের মধ্যে শামীম খান পলাতক রয়েছেন। বাকি দুই আসামির উপস্থিতিতে আদালত এ রায় দেন।

জেলা ও দায়রা জজ আদালতের এপিপি শামসুল আলম, এ্যাডভোকেট আব্দুল হামিদ সরকার এ তথ্য নিশ্চিত করেন।

মামলার নথি সুত্রে জানা যায়, ২০১০ সালের ২০ মার্চ বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম গোল চত্বর এলাকায় বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায় পুলিশ। সকালে জয়পুরহাট জেলা থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার (চট্টগ্রাম মেট্রো ক-০২-১৭৭৩) গোলচত্বর এলাকায় পৌঁছলে পুলিশ প্রাইভেটকারটির গতিরোধ করে তল্লাশি চালায়।

এ সময় প্রাইভেটকারে থাকা ৮৫০ পিচ মাদক জাতীয় ইনজেকশন,  ২৫ লিটার তরল ফেন্সিডিল ও ১৭০টি কালো রংয়ের ফেন্সিডিল বোতলের কর্ক উদ্ধার ও ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। এ ঘটনায় বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) আকরাম আলী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত শেষে ২০১০ সালের ২১ এপ্রিল ৩ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে তদন্তকারী কর্মকর্তা। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে আদালত মঙ্গলবার বিকেলে এ রায় দেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!