• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মানুষ পরিবর্তন চায়: এরশাদ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১, ২০১৮, ০৭:০৭ পিএম
মানুষ পরিবর্তন চায়: এরশাদ

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ক্ষমতায় আসতে পারলে প্রথমেই আমরা ডা. শামসুল আলম খান মিলন হত্যার বিচার করব।

সোমবার(১ জানুয়ারি) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট হলে জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, খুন গুম অরাজকতা চলছে। দেশের মানুষ নিরাপত্তাহীন। কর্মসংস্থান নেই, বেকারত্বের অভিশাপ জনজীবনে অস্থিরতা।

দ্রব্যমূল্যের কষাঘাত, অস্থির রাজনীতি। এই অবস্থায় মানুষ পরিবর্তন চায়। পরিবর্তন করতে পারে জাতীয় পার্টি। তাই জাতীয় পার্টিকে মানুষ ক্ষমতায় দেখতে চায়। বড় দুই দলের বিপরীতে জাপাকে জনপ্রিয় দল হিসেবেও অভিহিত করেন সাবেক রাষ্ট্রপতি।

এরশাদ দুঃখ করে বলেন, আমার হাতে রক্তের দাগ নেই। হত্যার মধ্য দিয়ে ক্ষমতায় বিশ্বাসী না। জনগণের ভালোবাসাই আমার পুঁজি। মানুষের হ্রদয় জয় করে আবারো ক্ষমতায় আসতে চাই।

জাপার সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, জিএম কাদের, দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ এমপি, প্রতিমন্ত্রী মুজিবুল হক, মহানগর দক্ষিণ সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ও মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতী।

বেগম খালেদা জিয়ার সমালোচনা করে এরশাদ বলেন, মিথ্যা মামলা, অত্যাচার করে তারা আমাদের ধ্বংস করতে চেয়েছিল, কিন্তু পারেনি। শত অত্যাচারেও আমরা ঘুরে দাঁড়িয়েছি। এখন তাদের অবস্থা কি? আল্লাহ বিচারের মালিক। চার্জ গঠন হয়েছে, সামনে আরও কী হবে, তার অপেক্ষা করছি।

তিনি বলেন, আওয়ামী লীগ বিএনপি কেউ আমাদের উপর সুবিচার করেনি। আমাদের সহযোগিতায় আওয়ামী লীগ তিনবার ক্ষমতায় এসেছে। কিন্তু তারা কথা রাখেনি। জাপা ইজ বিগ ফ্যাক্টর ইন পলিটিক্স। জাতীয় পার্টি ছাড়া দেশে নির্বাচন হবে না- জোর গলায় বলেন এরশাদ। এসময় নেতাকর্মীরা করতালি দিয়ে সাবেক রাষ্ট্রপতির কথার সমর্থন জানান। দেশ পরিচালনায় ব্যর্থতা তুলে ধরে বর্তমান সরকারের কঠোর সমালোচনা করেন এরশাদ।

জাতীয় পার্টিকে ৩২ বছরের পূর্ণ যৌবনা দল উল্লেখ করে এরশাদ বলেন, ৩২ বছরে আমরা পা দিয়েছি। এখন আমাদের পূর্ণ যৌবনের সময়। এখনই সংগ্রাম লড়াই ও বাঁচা-মরার সময়। তোমাদের কাছে আমার প্রশ্ন? যৌবনা দল জাতীয় পার্টি সংগ্রামের জন্য প্রস্তুত কিনা। নেতাকর্মীরা এসময় চিৎকার করে বলেন- প্রস্তুত আমরা।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!