• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মালয়েশিয়ায় মুজিবনগর দিবস উদযাপন


মালয়েশিয়া প্রতিনিধি এপ্রিল ১৮, ২০১৮, ১০:৩০ এএম
মালয়েশিয়ায় মুজিবনগর দিবস উদযাপন

মালয়েশিয়া: মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাসে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস' উদযাপন করা হয়েছে। স্থানীয় সময় বিকেল সাড়ে ৩টায় দূতাবাসের সম্মেলন কক্ষে মুজিব নগর দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মহ: শহীদুল ইসলামের সভাপতিত্বে ও শ্রম কাউন্সিলর মো: সায়েদুল ইসলামের পরিচালনায় কুরআন তিলাওয়াতের মধ্যদিয়ে শুরু হয়।

আলোচনা সভায় রাষ্ট্রপতির বাণী পাঠ করেন দূতালয় প্রধান ওয়াহিদা আহমেদ। প্রধানমন্ত্রী বাণী পাঠ করেন মিনিষ্টার পলিটিক্যাল মো: রাইছ হাসান সারোয়ার। মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর বাণী পাঠ করেন কমার্শিয়াল উইং মো: রাজিবুল আহসান।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দূতাবাসের শ্রম শাখার প্রথম সচিব মো: হেদায়েতুল ইসলাম মন্ডল, পাসপোর্ট ও ভিসা শাখার প্রথম সচিব মো: মশিউর রহমান তালুকদার, ফার্ষ্ট সেক্রেটারি তাহমিনা ইয়াসমীন, শ্রম শাখার ২য় সচিব মো: ফরিদ আহমদ সহ দূতাবাসের সকল কর্মকর্তা ও কর্মচারি বৃন্দ।

অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও সকল বীর শহীদদের আত্মার মাগফেরাত ও জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন প্রশাসনিক কর্মকর্তা মো: সোহরাব হোসেন ভূইয়া।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!